সাংবাদিকের বাপের জুতা পরা ছবির কথা কেউ ঘুমিয়েও বলতে পারে না: ক্রীড়া প্রতিমন্ত্রী

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) দুর্নীতি নিয়ে দীর্ঘদিন ধরেই সংবাদ প্রকাশিত হচ্ছে দেশের সংবাদমাধ্যমগুলোতে। প্রতিনিয়ত দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের ওপর ক্ষুব্ধ বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

গত মঙ্গলবার বাফুফে ভবনে সংবাদ সম্মেলন শুরুর আগে সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী ও সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিকের সঙ্গে একান্ত কথা বলেন সভাপতি কাজী সালাউদ্দিন। তাদের সেই কথোপকথনের সময় চালু ছিল সাংবাকিদের হাতে থাকা রেকর্ডারগুলো। যে কারণে মুর্শেদী-মানিকের সঙ্গে সালাউদ্দিনের কথাবার্তা ধরা পড়ে!

universel cardiac hospital

ওই সময় দুই সহ-সভাপতিকে সালাউদ্দিন বলছিলেন-সাংবাদিকরা বাফুফেতে ঢুকতে হলে তাদের বাপ-মায়ের জুতা পরা ছবি দিতে হবে। সাংবাদিকদের নিয়ে এমন মন্তব্যে নিন্দিত বাফুফে সভাপতি।

সাংবাদিকদের কুরুচিপূর্ণ মন্তব্য করে তোপের মুখে পড়েন সালাউদ্দিন। এ ব্যাপারে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি শনিবার বলেন, এই খেলাগুলোকে যারা মানুষের ঘর পর্যন্ত পৌঁছে দেন, আমাদের খেলাধুলাকে এগিয়ে নিতে কাজ করেন, সেই তাদের বিপক্ষে এমন উক্তি-এটা শুনে সত্যি আমি মর্মাহত হয়েছি, কষ্ট পেয়েছি।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, এই ধরনের কথা কেউ ঘুমিয়েও বলতে পারে না, আমি বিশ্বাস করি না। সেটা অব দ্য রেকর্ড বা অন দ্য রেকর্ড হোক। এই ধরনের পদে থেকে এই কথা বলতে পারে না। এটা পুরো বাংলাদেশের যারা শুনেছে তারাই কষ্ট পেয়েছে। কারও পরিবার নিয়ে কথা বলা, এর চেয়ে খারাপ কিছু হতে পারে না। কারও পরিবার নিয়ে কথা বলা উচিত না। এটা খুবই নিন্দিত কাজ হয়েছে।

শেয়ার করুন