৩৪তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসব ১২ ও ১৩ মে

নিজস্ব প্রতিবেদক

রবীন্দ্রসংগীত শিল্পী সংস্থার আয়োজনে আগামী ১২ মে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে শুরু হচ্ছে ৩৪তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসব।

‘করিস নে লাজ, করিস নে ভয়/ আপনাকে তুই করে নে জয়’ স্লোগানের এ উৎসবে এবার বিশেষ সম্মাননা দেওয়া হবে গিটারশিল্পী এনামুল কবীর ও প্রখ্যাত রবীন্দ্রসংগীত শিল্পী লিলি ইসলামকে। উদ্বোধনী দিনে এই দুই গুণীর হাতে সম্মাননা তুলে দেবেন উৎসবের প্রধান অতিথি বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। এতে সভাপতিত্ব করবেন সংস্থার নির্বাহী সভাপতি আমিনা আহমেদ।

universel cardiac hospital

শুক্রবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠান নিয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজকরা। ১২ ও ১৩ মে দু’দিনব্যাপী এ আয়োজনে অংশ নিচ্ছেন শতাধিক শিল্পী।

সংবাদ সম্মেলনে উৎসবের বিস্তারিত তুলে ধরেন সংস্থার নির্বাহী সভাপতি আমিনা আহমেদ। অস্ট্রেলিয়া থেকে ভার্চুয়ালি অংশ নেন সংস্থার সভাপতি ও কণ্ঠশিল্পী তপন মাহমুদ। এ ছাড়া সংস্থার বর্তমান পরিস্থিতি ও ভবিষ্যৎ পরিকল্পনা বিস্তারিত তুলে ধরেন সাধারণ সম্পাদক ও কণ্ঠশিল্পী পীযূষ বড়ুয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন কণ্ঠশিল্পী ও সংস্থার আজীবন সদস্য রফিকুল আলম, তানজিমা তমা, অনিকেত আচার্য, কনক খান, আবদুর রশিদ, রিফাত জামাল, শর্মিলা চক্রবর্তী, আহমাদ মায়া আখতারী, জাফর আহমেদ, নির্ঝর চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন