ভক্তদের বার্তা দুই ঘণ্টায় পৌঁছে গেল শাহরুখের কাছে, তারপর যা করলেন

বিনোদন ডেস্ক

শাহরুখ খান। ছবি : সংগৃহীত

শুধুই কি শুটিং? শুটিংয়ের আগে তারকাদের কত কিছুই না মেনে চলতে হয়। এই চুক্তি, সেই চুক্তি। এসব চুক্তির আওতায় থাকে লুক প্রকাশ করা যাবে না। সিনেমার গল্প প্রকাশ করা যাবে না। সিনেমার কোনো দৃশ্য ফাঁস করা যাবে না। অভিনয়শিল্পী নিয়ে তথ্য দেওয়া যাবে না। আরও কত কি। আর যদি শাহরুখ খান হন, তাহলে সাবধানতা আরও বেশি। কারণ, সেই সিনেমার প্রচারে একের পর এক চমক থাকে। সেই চমক দিতে গিয়েই ভক্তদের কাছ থেকে কথা শুনতে হচ্ছিল এই তারকাকে। অবশেষে ভক্তদের জন্য আবার ছবি পোস্ট করতে হলো এই বলিউড বাদশাহকে। ঘটনাটা একটু খুলে বলা যাক।

হঠাৎ করেই শনিবার সন্ধ্যা ৬টা ১৮ মিনিটে নতুন ট্রিজার পোস্টার ভক্তদের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাগাভাগি করেন শাহরুখ। পোস্টারটি প্রকাশ করে এই তারকা ভক্তদের জানিয়ে দিলেন, ‘জাওয়ান’-এর মুক্তি পিছিয়ে যাচ্ছে। সিনেমাটি জুন মাসের ২ তারিখে মুক্তির কথা ছিল। কিন্তু বিশেষ কারণে ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে। এতে ভক্তদের কোনো অভিমান বা আফসোস নেই।

universel cardiac hospital

কিন্তু ট্রিজার পোস্টার নিয়ে ভক্তরা খুশি নন। এর কারণ, সেই পোস্টারে প্রিয় তারকাকে চেনার উপায় নেই। পোস্টারের ছবিটি দেখে বোঝার উপায় নেই, এটা শাহরুখ। মুখের কোনো অংশ দেখা যাচ্ছে না। চরিত্রের প্রয়োজনে বিশেষভাবে ঢেকে রাখা চেহারা। শাহরুখের ফেসবুক মন্তব্যে ভক্তদের আবদার, তাঁকে চেনা যায়, এমন ছবি দিতে। এই খবর পৌঁছে গেছে শাহরুখের কাছে।

ছবিটি পোস্ট করার ঠিক দুই ঘণ্টার মধ্যে ভক্তদের জন্য এল নতুন বার্তা। দুই ঘণ্টার ব্যবধানে ৮টা ২১ মিনিটে আবার ছবিসহ নতুন ছবি পোস্ট করতে হলো এই তারকাকে। শাহরুখকে দেখা যায়, এমন একটি ‘জাওয়ান’ সিনেমার লুকের ছবি ভক্তদের জন্য ফেসবুকে পোস্ট করেছেন।

শেয়ার করুন