মেসির সৌদি–গুঞ্জন নিয়ে যা বললেন আল–হিলাল কোচ

ক্রীড়া ডেস্ক

প্যারিসে লিওনেল মেসির সর্বশেষ খবর বলছে সবকিছুর পরও তাকে রাখতে চায় পিএসজি। এরপরও অবশ্য আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়কের সৌদি আরবের ক্লাব আল–হিলাল বা স্পেনের বার্সেলোনায় যাওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন থামছে না।

আল–হিলাল কত অঙ্কের প্রস্তাব দিয়েছে, বার্সেলোনাই বা কী বলছে—এসব খবর ইউরোপের সংবাদমাধ্যমজুড়ে। এর মধ্যেই মেসির আল–হিলালে যাওয়ার গুঞ্জন নিয়ে সাংবাদিকেরা প্রশ্ন করেছেন সৌদি আরবের ক্লাবটির কোচ রামন দিয়াজকে।

universel cardiac hospital

মেসিকে নিয়ে কী ভাবছেন তিনি আর মেসিকে নেওয়ার ব্যাপারে অগ্রগতির অবস্থায়ই বা কী—এমন প্রশ্নের উত্তরে দিয়াজ অবশ্য শান্ত ভাবই ধরে রেখেছেন। আল–হিলালের কোচ যা বললেন, সেটার অর্থ দাঁড়ায়—আপাতত তারা ১২ মে কিং কাপের ফাইনাল নিয়ে ভাবছে, মেসিকে নিয়ে নয়!

রামন দিয়াজ বলেছেন, আমরা এখন ম্যাচে মনোযোগ দিচ্ছি। আমাদের একটি ফাইনাল আছে। এই ফাইনালের পর আমরা ভেবে দেখব, কী করা যায় বা কী ঘটে।

ক্রিস্টিয়ানো রোনালদোকে আল-নাসর কেনার পর মেসির দিকে হাত বাড়ায় সৌদি লিগের ক্লাব আল-হিলাল। দিয়াজ যতই বলুন, এ নিয়ে এখন তিনি ভাবছেন না, কিন্তু ফুটবলের বাজারে গুঞ্জন, এরই মধ্যে দুই বছরের জন্য রেকর্ড ৪০ কোটি ইউরোর প্রস্তাবও নাকি মেসিকে তারা দিয়েছে।

কিন্তু সৌদি আরবে এবং সৌদি লিগে রোনালদোর মানিয়ে নেওয়ার সমস্যা নাকি মেসির কপালেও চিন্তার ভাঁজ বাড়িয়েছে। তাই আরব দেশে যাওয়ার সিদ্ধান্ত থেকে শেষ পর্যন্ত সরেও আসতে পারেন মেসি।

শেয়ার করুন