রাসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র কিনলেন লিটন

রাজশাহী প্রতিনিধি

খায়রুজ্জামান লিটন
রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। ফাইল ছবি

আসন্ন রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এ এইচ এম খায়রুজ্জামান লিটন। আজ রোববার দুপুরে রাজশাহী নির্বাচন অফিসে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন আওয়ামী লীগের নেতারা।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আখতার জাহান, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, নগর আওয়ামী লীগের সহসভাপতি শফিকুর রহমান, সৈয়দ শাহাদত হোসেন, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নানসহ আরও বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

universel cardiac hospital

রাজশাহীর সর্বস্তরের আলেমদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে মনোনয়নপত্র সংগ্রহের বিষয়ে কথা বলেন এ এইচ এম খায়রুজ্জামান।

তিনি বলেন, দলীয় নেতাদের সঙ্গে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছিলাম আজকে মনোনয়নপত্র তুলব। সেটি ইতিমধ্যে উত্তোলন করেছি। এই মনোনয়নপত্র উত্তোলনের মাধ্যমে রাজশাহীর সর্বস্তরের যে বার্তাটি পৌঁছে যাবে, সেটি হলো আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেওয়ার মাধ্যমে দলীয় যে সিদ্ধান্ত নিয়েছিলেন, নির্বাচনে সেটিকে কার্যকর করার জন্য যে আনুষ্ঠানিকতা বাকি ছিল, সেটি শুরু করলাম।

শেয়ার করুন