বুবলীর সঙ্গে সম্পর্কের বিষয়টি পরিষ্কার করলেন শাকিব

বিনোদন ডেস্ক

শবনম বুবলী ও শাকিব খান
শবনম বুবলী ও শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলীর সর্ম্পকের টানাপোড়েনের কথা সবারই জানা। কিন্তু বিভিন্ন গণমাধ্যমে বুবলী বলে আসছিলেন শাকিব খানের সঙ্গে সম্পর্ক ঠিকঠাক আছে। কিন্তু বুবলীর কথা মিথ্যা প্রমাণ করে দিয়ে বিষয়টি পরিস্কার করলেন শাকিব খান। শাকিব বিষয়টি পরিষ্কার করে জানান দিয়েছেন বুবলীর সঙ্গে তার অধ্যায়ের সমাপ্তি ঘটেছে। অর্থাৎ তার সঙ্গে বুবলীর কোনো সম্পর্ক নেই।

চিত্রনায়ক শাকিব খান বুবলীর সঙ্গে সম্পর্কের বিষয়ে গণমাধ্যমে বলেন, বুবলীর সঙ্গে আমি আর কোনো সিনেমাতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।

universel cardiac hospital

শুধু তা-ই নয় শাকিব-বুবলীর দূরত্ব অনেক আগে থেকেই জানিয়ে কিং খান বলেন, আপনারা যদি ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার ‘সুরমা সুরমা’ গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোম্যান্টিক গান; তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাদের। আমার পুরো অভিনয় জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনোদিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।

শাবিক তার ব্যক্তি জীবনে বুবলীর সঙ্গে কোনো ধরনের সম্পর্ক নেই। এ প্রসঙ্গে শাকিব খান আরও বলেন, বাস্তব জীবনে বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারও বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।

উল্লেখ্য, শাকিব খানের আসছে সিনেমা ‘প্রিয়তমা’য় তার বিপরীতে বুবলীর অভিনয় করার কথা ছিল। কিন্তু সেই সিদ্ধান্ত পরিবর্তন করে এ সিনেমায় কলকাতার ইধিকা অভিনয় করছেন বলে জানা গেছ।

শেয়ার করুন