মুক্তিযুদ্ধের ও বঙ্গবন্ধুর আদর্শের প্রশ্নে কোনো আপোষ নাই: মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাধীন মজলিশপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

শুক্রবার (১২ মে) বিকেলে মজলিশপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

universel cardiac hospital

সভায় মোকতাদির চৌধুরী বলেন, মুক্তিযুদ্ধের প্রশ্নে, বঙ্গবন্ধুর আদর্শের প্রশ্নে, জাতীয় সংগীত এর প্রশ্নে ও জয় বাংলার প্রশ্নে কোন আপোষ নাই।

তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে, জননেত্রী শেখ হাসিনার জন্য কাজ করতে হবে এবং ব্রাহ্মণবাড়িয়ায় নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

মজলিশপুর ইউনিয়ন আওয়ামী লীগে সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা ড. বজলুর রহমানে সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক, মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক, শেখ মো. মহসিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট লোকমান হোসেন, মজলিসপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কামরুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মো. রবিউল হোসেন রুবেল, সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন প্রমুখ।

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ ও তৃণমূল নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

সভায় তৃণমূল নেতাকর্মীরা আগামী নির্বাচনে হাত উঠিয়ে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে পুনরায় নৌকা প্রতীকে সাংসদ সদস্য হিসাবে দেখতে নিজেদের অভিপ্রায় ব্যক্ত করেন।

শেয়ার করুন