যারা সাম্প্রদায়িকতার সঙ্গে তারা বর্বর: মোকতাদির চৌধুরী

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, যারা সাম্প্রদায়িকতার সাথে জড়িত তাদেরকে আমি মানুষ বলি না। তারা মানুষ নামধারী বর্বর।

শুক্রবার (১২ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের কেন্দ্রীয় মন্দির শ্রীশ্রী আনন্দময়ী কালীবাড়িতে চারতলা বিশিষ্ট ভক্ত নিবাসের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

তিনি বলেন, আগামী নির্বাচনে এই আসন থেকে যেকোনো লোক নির্বাচন করলে আমার আপত্তি নেই। তবে তাকে বাঙালির প্রাণের গান ও স্লোগান গাইতে হবে। যে এগুলো বলবে না, আমি তার সঙ্গে নেই।

উবায়দুল মোকতাদির বলেন, স্বাধীনতা ও জয় বাংলার প্রশ্নে আমি আপোষহীন। যারা এই কথায় বিশ্বাস করেন তারা আগামী নির্বাচনে আমার পাশে থাকবেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক মনিশংকর কীর্তনীয়া, জেলা জজ কোর্টের পিপি মাহবুবুল আলম খোকন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা আনন্দময়ী কালী বাড়ীর ট্রাস্ট কমিটির সভাপতি অরুপ সাহা, সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, সদস্য বিভাষ রায়, আশিষ কুমার পাল, রাকেশ রায়, সহ সনাতন ধর্মের বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ মানুষেরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন