তেলীনগর উচ্চ বিদ্যালয়ে নতুন ভবন উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তেলীনগরে ৮৬ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত তেলীনগর উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভিত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেছেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

আজ রোববার সকালে নতুন একাডেমিক ভবন উদ্বোধন পরবর্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী তেলীনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মানুষের মতো মানুষ হওয়ার জন্য আহ্বান জানান। তিনি বলেন, তোমরা মানুষের মতো মানুষ হও; মানুষের মতো মানুষ হবার প্রথম শর্ত দেশপ্রেম। আমাদের নবী হযরত মোহাম্মদ (সা:) বলেছেন, দেশপ্রেম ঈমানের অঙ্গ। এইজন্যই আমরা জাতীয় সংগীত গায়, জাতীয় পতাকা উত্তোলন করি। কিন্তু স্বাধীনতার ৫২ বছর পরেও অনেক কুলাঙ্গার আছে, যারা দেশকে ভালোবেসে জাতীয় সংগীত গায় না। যারা জাতীয় সংগীত গায় না, জাতীয় পতাকা উত্তোলন করে না তাদের সাথে আমাদের কোনো যোগাযোগ নাই।

universel cardiac hospital

এসময় মোকতাদির চৌধুরী তেলীনগর উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন ও গ্রামটির সার্বিক উন্নয়নে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তেলীনগর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবনটিকে আগামী অর্থ বছরে একতলা থেকে ৪তলায় উন্নীত করণে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

উপজেলা পরিষদ ও নিজস্ব তহবিল হতে নতুন একটি টিন শেড ঘর নির্মাণ ও এলাকাবাসী জায়গা দিলে এই বিদ্যালয়ের জন্য খেলার মাঠ নির্মাণেরও প্রতিশ্রুতি প্রদান করেন তিনি।

মজলিশপুর, বুধল ও তালশহর পূর্ব ইউনিয়ন পরিষদকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অন্তর্ভুক্ত করায় এবং স্বাধীনতার ৫২ বছরে তেলীনগর গ্রামের প্রথমবার উচ্চ বিদ্যালয় ও বিদ্যালয়ের ভবন নির্মাণ করে দেয়ায় এলাকাবাসী মোকতাদির চৌধুরী এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তেলীনগর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ ও তালশহর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম শেখ, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের বিভাগীয় প্রধান, প্রফেসর ড. প্রদীপ দেবনাথ, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট লোকমান হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম, তালশহর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, বুধল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান, তেলিনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক যতিন্দ্র চন্দ্র দেবনাথ প্রমুখ।

শেয়ার করুন