আগামী নির্বাচনে নৌকাকে জয়ী করতে হবে: মোকতাদির চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, আগামী নির্বাচনে নৌকা মার্কাকে জয়ী করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।

রোববার (২১ মে) বিকেলে শহরের বঙ্গবন্ধু স্কয়ারে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ব্রাহ্মণবাড়িয়া সদর ও পৌর শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

মোকতাদির চৌধুরী বলেন, আগামী নির্বাচন ইউনিয়ন বা জেলা পরিষদের নির্বাচন হবে না। এ নির্বাচন নির্ধারণ করবে ভবিষ্যতে শেখ হাসিনা দেশকে নেতৃত্ব দেবেন কি না। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কাকে জয়ী করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে।

অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন, বিএনপি নির্বাচন এলেই ষড়যন্ত্র শুরু করে দেয়। মাঠে-ময়দানে তারা পারে না বলেই বিভিন্ন দেশের দূতাবাসের কাছে আওয়ামী লীগের নামে বদনাম করছে। গত ১৪ বছরে মানুষের কোনো কষ্ট হয়নি। আমরা এ দেশকে সন্ত্রাসমুক্ত করেছি। তারা নির্বাচনকে ভয় পায়। তারা যদি নির্বাচনে আসে, তাহলে তাদের অবস্থা ২০০৮ সালের নির্বাচন থেকেও খারাপ হবে। আমরা আগামী দিনের ব্রাহ্মণবাড়িয়ায় একটি যোগ্য নেতৃত্ব দিতে চাই, যে নেতৃত্ব মোকতাদির ভাইকে বিজয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কমিটি দেয়ার পরই আপনারা নির্বাচনের জন্য কাজে নেমে পড়বেন। আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে নৌকাকে জয়ী করতে কাজ করব।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মফিজুল হক ভূঁইয়া মামুনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি মো: হেলাল উদ্দিন, সহসভাপতি হাজী হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হাসান।

সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে মনিরুজ্জামান ভূঁইয়া শিপু ও সাধারণ সম্পাদক কাজী খাইরুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে কামরুজ্জামান অপু ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ নির্বাচিত হয়েছেন। এছাড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হিসেবে এ.কে.এম মফিজুল হক ভূঁইয়া মামুন, সফিকুল ইসলাম তৌছির এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মেহেদী হাসান লেলিনকে মনোনীত করা হয়েছে।

এদিকে সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা সম্মেলনস্থলে আসতে শুরু করেন। পরে সমাবেশস্থল জনসভায় পরিণত হয়।

শেয়ার করুন