‘ভারতীয় সিরিয়াল দেখে’ শিশুকে হত্যা, কিশোর গ্রেপ্তার: পুলিশ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার শিশু আদিল মোহাম্মদ সোহানকে (৮) হত্যার অভিযোগে এক কিশোরকে (১৭) গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতীয় টিভি সিরিয়াল সিআইডি দেখে মুক্তিপণ আদায়ের জন্য শিশুটিকে শ্বাসরোধে হত্যা করে ওই কিশোর মাটিতে পুঁতে রাখে বলে দাবি করেছেন চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ।

আজ বুধবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন মিলন মাহমুদ। শিশু আদিল মোহাম্মদ সোহান হত্যার তদন্ত করতে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল মঙ্গলবার ওই কিশোরকে গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ।

universel cardiac hospital

পুলিশ সুপার বলেন, ১৫ মে ফরিদগঞ্জ উপজেলার রুদ্রগাঁও তালুকদার বাড়ির আনোয়ার হোসেনের ছেলে আদিল মোহাম্মদ সোহান মাগরিবের নামাজ পড়তে বাড়ির পাশের মসজিদে যায়। নামাজ শেষে ছেলে মসজিদ থেকে বাড়িতে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন আনোয়ার ও তার স্বজনেরা। পরদিন ফরিদগঞ্জ থানায় একটি জিডি করেন আনোয়ার।

তিনি বলেন, ১৯ মে সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির পাশের একটি জমি থেকে সোহানের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় ওই দিনই শিশুটির বাবা আনোয়ার বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। পুলিশ ধারণা করে, যে সময়ের মধ্যে শিশু সোহান নিখোঁজ হয়, তা খুবই কম সময়। খুব কাছের লোকের মাধ্যমে এ ঘটনাটি সংঘটিত হয়।

তদন্তকালে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর গৃহশিক্ষক ওই কিশোরকে আটক করে বলে জানান পুলিশ সুপার মিলন মাহমুদ। তিনি বলেন, জিজ্ঞাসাবাদে ওই কিশোর জানায়, সে নিয়মিত ভারতীয় সিরিয়াল সিআইডি দেখে।

শেয়ার করুন