‘সংসদ সদস্য পিস্তল কেন বের করেছেন, অনুসন্ধান চলছে’

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী মিছিলে কেন পিস্তল বের করেছিলেন, সে বিষয়ে অনুসন্ধান চলছে বলে চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ জানিয়েছেন। তিনি বলেছেন, আগামীকাল বৃহস্পতিবার ওই অনুসন্ধানের প্রতিবেদন হাতে পাবেন। এরপর এ বিষয়ে বিস্তারিত বলতে পারবেন।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজশাহীর এক বিএনপি নেতা হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে সোমবার বিকেলে বাঁশখালী সদরে একটি মিছিল হয়। ওই মিছিলে পিস্তল হাতে সবার সামনে ছিলেন সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান।

universel cardiac hospital

আজ বুধবার সন্দ্বীপ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন ঘিরে পুলিশের নেওয়া নিরাপত্তাব্যবস্থা দেখতে যান পুলিশ সুপার (এসপি) শফিউল্লাহ। সেখান থেকে ফেরার পথে সীতাকুণ্ডের কুমিরা ঘাটে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

এক প্রশ্নের জবাবে শফিউল্লাহ বলেন, সংসদ সদস্য একটা মিছিল করেছেন। সেখানে তিনি কেন পিস্তল বের করেছেন, পিস্তলটি বৈধ কি না অবৈধ নাকি খেলনার, তা আমার ওসি এবং জেলা পুলিশের বিশেষ শাখাকে আমি একটা অনুসন্ধান প্রতিবেদন তিনদিনের মধ্যে দিতে বলেছি। আশা করি, তা কাল পেয়ে যাব। পেয়ে যাওয়ার পর জানাতে পারবো।

শেয়ার করুন