খাগড়াছড়িতে নোমানের গাড়িবহরে হামলা, পাল্টা অভিযোগ আওয়ামী লীগের

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে সমাবেশে যোগ দিতে যাওয়ার পথে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ি কলেজ সড়কে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে।

ঘটনার জন্য স্থানীয় আওয়ামী লীগকে দায়ী করছে বিএনপি। তবে আওয়ামী লীগ তা অস্বীকার করে বলছে, বিএনপির লোকজন আওয়ামী লীগের কার্যালয়ে প্রথমে হামলা করে।

universel cardiac hospital

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আফছার আজ দুপুরে বলেন, পূর্বনির্ধারিত কর্মসূচিতে যোগ দিতে খাগড়াছড়ি আসছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুল্লাহ আল নোমান। তার গাড়িবহর শহরে আসার পথে নারকেলবাগান এলাকায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আওয়ামী লীগের নেতাকর্মীরা পরিকল্পিতভাবে হামলা করেন। এ সময় আবদুল্লাহ আল নোমানের গাড়িতেও হামলা চালানো হয়।

এ অভিযোগ অস্বীকার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী বলেন, বিএনপি-জামায়াতের দেশব্যাপী সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে পূর্বনির্ধারিত শান্তি সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় বিএনপির গাড়িবহর থেকে কার্যালয়ের দিকে ইটপাটকেল ছোড়া হয়। পরে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এতে ছাত্রলীগ ও যুবলীগের চারজন আহত হয়েছেন।

শেয়ার করুন