টিভি সাক্ষাৎকারে ট্রাম্পকে নিয়ে যা বললেন পর্ন তারকা স্টর্মি

আন্তর্জাতিক ডেস্ক

ডোনাল্ড ট্রাম্প
ডোনাল্ড ট্রাম্প। ফাইল ছবি

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সম্পর্কে আবারও নিজের ক্ষোভ উগরে দিলেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। তিনি অভিযোগ করেছেন, ট্রাম্পের সমর্থকেরা তার ঘোড়ার ওপর হামলা চালিয়েছেন। ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ প্রসঙ্গে তিনি বলেছেন, আমি শুধু সত্যটা বলতে চেয়েছিলাম। খবর নিউইয়র্ক পোস্টের।

যুক্তরাজ্যভিত্তিক আইটিভিকে গত বুধবার দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেছেন ৪৪ বছর বয়সী এই পর্ন তারকা। ‘গুড মর্নিং, ব্রিটেন’ অনুষ্ঠানে স্টর্মি ড্যানিয়েলস বলেন, আমি শুধু সত্যটা বলতে চেয়েছিলাম। এর থেকে বেশি কিছু না।

universel cardiac hospital

তবে এই সত্য বলার কারণে স্টর্মি ড্যানিয়েলস কোন পরিস্থিতির মধ্যে পড়েছেন, তা–ও বলেছেন। সেই সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, আমার কাছে মনে হয়েছে, মানুষ সত্যের মুখোমুখি হতে ভয় পায় এবং সত্যটা দেখতে ভয় পায়।

ট্রাম্পের সমর্থকদের নিয়ে আরও হতাশা প্রকাশ করেছেন স্টর্মি ড্যানিয়েলস। তিনি বলেন, মনে হচ্ছে, সত্য এখানে কোনো অর্থ বহন করে না।

ট্রাম্পের বিরুদ্ধে কথা বলতে গিয়ে তিনি হুমকির মুখে পড়েছেন, এমনটাও ইঙ্গিত দিয়েছেন স্টর্মি ড্যানিয়েলস। তার ঘোড়ার ওপর হামলা প্রসঙ্গে স্টর্মি বলেন, আমি তাঁর (ট্রাম্পের) কাছ থেকে বার্তা পাচ্ছিলাম। কয়েক সপ্তাহ আগে আমার ঘোড়ার ওপর হামলা হয়েছে।

শেয়ার করুন