মুনমুন সেনের সঙ্গে সম্পর্ক নিয়ে নতুন করে আলোচনায় ইমরান খান

বিনোদন ডেস্ক

সাবেক ক্রিকেটার ইমরান খানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে কয়েকটি মামলা করা হয়েছে। আল-কাদির ট্রাস্ট মামলায় ৯ মে ইমরান খানকে আদালত চত্বর থেকে গ্রেপ্তার করা হয়। এর মধ্যে নতুন করে সম্পূর্ণ ভিন্ন বিষয় নিয়ে আলোচনায় এসেছেন ইমরান খান। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সুচিত্রা সেনের কন্যা মুনমুন সেনের একটি পারিবারিক ছবি। যেখানে মুনমুন সেন ও তার দুই কন্যার সঙ্গে দেখা যাচ্ছে ইমরানকে।

মুনমুন সেনের কন্যা রাইমা সেন ছবিটি পোস্ট করেছেন। স্মৃতিচারণা করতে গিয়ে ছবি পোস্ট করলেও অতীতের সূত্র এবং বর্তমানের চর্চা নিয়ে ছবিটি সাড়া ফেলে। উঠে আসে পুরোনো কথা।

universel cardiac hospital

ইমরান খানের সঙ্গে বহু ভারতীয় অভিনেত্রীর নাম জড়িয়েছে নানা সময়ে। শোনা যায় একাধিক প্রেমের গল্পও। জিনাত আমান, রেখাসহ অনেকেই আছেন এ তালিকায়। মুনমুন সেনের কথা শোনা গেছে জোরেশোরে। সুচিত্রা সেনের কন্যার সঙ্গে ইমরান খানের ‘বন্ধুত্ব’র কথা বারবার আলোচনায় এসেছিল। অনেকেই এমনও বলেছেন, তাদের প্রেম ছিল। যদিও অভিনেত্রী কখনোই প্রকাশ্যে স্বীকার করেননি। সব সময় বলে গেছেন, তারা ভালো বন্ধু।

গত বুধবার রাইমা কোনো ক্যাপশন ছাড়াই তার ফেসবুকে একটি পুরোনো ছবি পোস্ট করেন। সেই সাদাকালো ছবিতে দেখা যাচ্ছে মুনমুন সেন আর ইমরান খানের মাঝে বসে আছেন রাইমা। আর ইমরানের কোলে তার বোন রিয়া সেন।

এই ছবি পোস্ট করামাত্রই সেখানে মন্তব্যের বন্যা বয়ে গেছে। একজন লিখেছেন, ‘ভীষণ সুন্দর ছবি।’ আরেকজন প্রশ্ন তুলেছেন, ‘ইনি ইমরান খান না?’ অনেকেই আবার কটাক্ষ করে লেখেন, ‘সুখী পরিবার।’

২০১৯ সালে মুনমুন সেন ভোটের প্রচারের সময় জানিয়েছিলেন, ইমরান খান তার খুব ভালো বন্ধু। এমনকি ২০২২ সালে যখন ইমরান খানের ওপর হামলা করা হয়, তখনো এর বিরুদ্ধে কথা বলেন রাইমা ও রিয়া। সে ঘটনাকে কাপুরুষোচিত বলে কটাক্ষ করেন সুচিত্রার দুই নাতনি।

শেয়ার করুন