হাসপাতালে ভর্তি ‘দ্য কেরালা স্টোরি’র পরিচালক

মত ও পথ ডেস্ক

পরিচালক সুদীপ্ত সেনের ‘দ্য কেরালা স্টোরি’। সংগৃহীত ছবি

শত বিতর্ক ও নিষেধাজ্ঞার মাঝেও রমরমিয়ে ব্যবসা করছে পরিচালক সুদীপ্ত সেনের ‘দ্য কেরালা স্টোরি’। বক্স অফিসে ইতোমধ্যে ২০০ কোটি পার করে ফেলেছে এই ছবি। তবে এর মধ্যেই সামনে এলো খারাপ খবরটি। অসুস্থতা পেয়ে বসেছে সুদীপ্তকে।

ছবির প্রচারে গত সপ্তাহেই কলকাতা ঘুরে গিয়েছেন তিনি। জলপাইগুড়ির ছেলে বাংলার সঙ্গে তার নাড়ির টান। তবে শুধু কলকাতা নয়, দেশের বিভিন্ন প্রান্তে ছুটে গিয়েছেন ছবির প্রচারে। এর মাঝেই অসুস্থ হয়ে পড়েন। কয়েক মাস ধরে যা ধকল যাচ্ছে, যার ফলে ক্লান্ত হয়ে পড়েছেন বলে পরিচালকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর। সেই কারণেই হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে।

universel cardiac hospital

হাসপাতালে ভর্তি হলেও অসুস্থতা খুব বেশি গুরুতর নয় বলে জানা গেছে। ভারতীয় এক সংবাদমাধ্যমকে নিজের অসুস্থতার ব্যাপারে সুদীপ্ত বলেন, ‘হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছিলাম। তবে এখন ধীরে ধীরে সুস্থ হচ্ছি।’

পরিচালকের আচমকা অসুস্থতার কারণে আপাতত ছবি প্রচার কাজ বন্ধ রাখা হয়েছে। আগামী দিনে আরও ১০টি শহরে যাওয়ার পরিকল্পনা রয়েছে টিম ‘দ্য কেরালা স্টোরি’র। জানা যাচ্ছে, একটু সুস্থ হলেই ফের ছবির প্রচার শুরু করবেন পরিচালক।

সপ্তাহ খানেক আগে পরিচালক সুদীপ্ত এবং অভিনেত্রী আদা শর্মা যাচ্ছিলেন করিমনগরে, ‘হিন্দু একতা যাত্রা’র অনুষ্ঠানে যোগ দিতে। সেখানেই পথ দুর্ঘটনার কবলে পড়েন তারা। সেই সময় আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয় তাদের। তবে বড়সড় কিছু না হওয়ার প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়।

শেয়ার করুন