‘সাহস থাকলে চীনে সার্জিক্যাল স্ট্রাইক চালান’

আন্তর্জাতিক ডেস্ক

এক বিজেপি নেতার বক্তব্যের জবাবে নিখিল ভারত মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিনের (এআইএমআইএম) প্রধান আসাদউদ্দিন ওয়াইসি বলেছেন, হায়দারাবাদ শহরের ‘ওল্ড সিটি’তে নয়, সাহস থাকলে চীনে ‘সার্জিক্যাল স্ট্রাইক’ চালান। খবর এনডিটিভির।

বিজেপির তেলেঙ্গনা রাজ্য সভাপতি বান্দি সঞ্জয় সম্প্রতি হায়দারাবাদের ওল্ড সিটিতে এই অভিযান চালানোর হুঁশিয়ারি দিয়েছিলেন। বান্দি সঞ্জয় এর আগেও ওয়াইসিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। ২০২০ সালে এক সমাবেশে তিনি বলেছিলেন, রোহিঙ্গা, আফগানি ও পাকিস্তানি ভোটারদের সহযোগিতায় পৌর ভোটে জেতার চেষ্টা করছে রাজ্যে ক্ষমতাসীন ভারত রাষ্ট্র সমিতি (টিআরএস) ও এআইএমআইএমের নেতা ওয়াইসি।

universel cardiac hospital

এর মধ্যে হায়দারাবাদ পৌর নির্বাচনের প্রচারণায় বান্দি সঞ্জয় বলেন, পাকিস্তান, আফগানিস্তান, রোহিঙ্গা ভোটারদের বাদ দিয়ে এখানে ভোট হওয়া উচিত। আমরা (বিজেপি) নির্বাচনে জিতলে ওল্ড সিটিতে সার্জিক্যাল স্ট্রাইক চালাব।

গত মঙ্গলবার সাংগারেড্ডিতে এক জনসমাবেশে বান্দি সঞ্জয়ের ওই বক্তব্যের কঠোর সমালোচনা করেন এআইএমআইএমের প্রধান ওয়াইসি। তিনি বলেছেন, তারা (বিজেপি) ওল্ড সিটিতে একটি সার্জিক্যাল স্ট্রাইক চালাবে। আপনাদের যদি এই সাহস থেকেই থাকে, তাহলে চীনে সার্জিক্যাল স্ট্রাইক চালান।

সম্প্রতি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দাবি করেছেন, এআইএমআইএমের প্রধান ওয়াইসি এবং তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী ও ভারত রাষ্ট্র সমিতির প্রধান কে চন্দ্রশেখর রাও গোপন সমঝোতা করছেন। এর সমালোচনা করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে ওয়াইসি বলেন, আমার হাতে ক্ষমতা থাকলে আপনার এতো দুঃখ কেন?

শেয়ার করুন