সান ফ্রান্সিসকোতে বন্দুকধারীর হামলায় ৯ জন আহত

আন্তর্জাতিক ডেস্ক

বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকো শহরের মিশন ডিস্ট্রিক্ট এলাকায় গতকাল শুক্রবার বন্দুকধারীর গুলিতে কমপক্ষে ৯ জন আহত হয়েছেন। পুলিশের ধারণা, লক্ষ্যবস্তু স্থির করে দূর থেকে গুলি চালানো হয়েছে। খবর সিএনএনের।

সান ফ্রান্সিসকো পুলিশ বিভাগের কর্মকর্তা ইভ লাওকওয়ানসাথিতায়া এক সংবাদ সম্মেলনে বলেন, ব্লক পার্টি (সৌহার্দ্য বাড়াতে স্থানীয় ব্যক্তিদের নিয়ে আয়োজিত অনুষ্ঠান) চলার সময় এ হামলা হয়েছে। হামলায় আহত ব্যক্তিদের সবাই আশঙ্কামুক্ত বলে মনে করা হচ্ছে।

সান ফ্রান্সিসকো বোর্ড অব সুপারভাইজারসের এক সদস্যের সহযোগী সান্তিয়াগো লারমা বলেন, অন্তত পাঁচজনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে পাঁচজনের মধ্যে একজনের অস্ত্রোপচার হয়েছে। অপর চারজনকে ছোটখাটো আঘাতের জন্য চিকিৎসা দেওয়া হচ্ছে। সিএনএনের সহযোগী টিভি চ্যানেল কেপিআইএক্স’কে দেওয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

শুক্রবার স্থানীয় সময় রাত ৯টার দিকে সান ফ্রান্সিসকোর পুলিশ বিভাগের কর্মকর্তাদের মিশন ডিস্ট্রিক্ট এলাকায় ডাকা হয়।

পুলিশ এক বিবৃতিতে বলেছে, তাদের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছানোর পর কয়েকজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান। এরপর কর্মকর্তারা ঘটনাস্থলে চিকিৎসাকর্মীদের ডেকে পাঠান এবং আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।

তাৎক্ষণিকভাবে কর্তৃপক্ষ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। দ্য মিশন ডিস্ট্রিক্ট এলাকাটিকে দ্য মিশন নামে ডাকা হয়ে থাকে। সান ফ্রান্সিসকোর পূর্ব-মধ্যাঞ্চলে অবস্থিত এলাকাটি ঐতিহাসিক স্থাপত্যশিল্পের জন্য পরিচিত।

শেয়ার করুন