টিজার প্রকাশ্যে আসতেই বিতর্কে রণবীরের ‘অ্যানিমাল’

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

মাস খানেক পর মুক্তি পেতে যাচ্ছে রণবীর কাপুর অভিনীত ছবি ‘অ্যানিমাল’। চলতি বছরে এটি তার দ্বিতীয় ছবি, যা মুক্তি পেতে চলেছে। এর আগে তার ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবিটি মুক্তি পেয়েছে, এই ছবি বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে। এবার ‘অ্যানিমাল’ কেমন প্রভাব ফেলবে বক্স অফিসে, সেটাই দেখার বিষয়।

গত বছর এই অভিনেতার ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’ ছবিটিও ভালো ফল করেছিল। ফলে রণবীর যে এখন একের পর এক হিট ছবি উপহার দিচ্ছেন, সেটা বলা যায়। কিন্তু টিজার মুক্তি পেতে না পেতেই বিতর্কে জড়িয়েছে তার নতুন ছবি ‘অ্যানিমাল’।

universel cardiac hospital

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিমাল’র টিজার মুক্তি পেয়েছে। আর সেই ভিডিও সামনে আসতেই শুরু হয়েছে বিতর্ক। নেটপাড়ার অনেকেই দাবি করেছেন, এই ছবির অ্যাকশন দৃশ্য নাকি একটি দক্ষিণ কোরিয়ার ছবি থেকে হুবহু নকল করেছেন পরিচালক। নকল করার অভিযোগ ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

‘অ্যানিমাল’ ছবির টিজারে দেখা গেছে, একটি সাদা শার্ট ও দক্ষিণী স্টাইলে ধুতি পরে কুড়াল হাতে শত্রু নিধন করছেন রণবীর। একদল মানুষ মুখোশ পরে আছেন। তাদের দিকেই কুড়াল নিয়ে তেড়ে যান অভিনেতা। আর এখানেই অনেকে দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওল্ডবয়’-এর সঙ্গে মিল পেয়েছেন। নেটিজেনদের একাংশের দাবি, এই ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা নাকি ‘ওল্ডবয়’ থেকেই এই অ্যাকশন দৃশ্য নকল করেছেন। আর তাতে বিরোধিতাও করেছেন অনেকে। শুরু হয়েছে সমালোচনা। যদিও এখনো পর্যন্ত এ বিষয়ে ছবির নির্মাতারা কিছুই জানাননি।

প্রসঙ্গত, এই ছবিতে প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে রাশমিকা মান্দানা ও রণবীরকে। তারা ছাড়াও এখানে আছেন অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি প্রমুখ। ছবিটি আগামী ১১ আগস্ট বড় পর্দায় মুক্তি পেতে চলেছে।

শেয়ার করুন