বিএসআরএফের সভাপতি মাহতাব, সাধারণ সম্পাদক মাসউদুল

নিজস্ব প্রতিবেদক

সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সভাপতি নির্বাচিত হয়েছেন ফসিহ উদ্দীন মাহতাব। তিনি প্রতিদিনের বাংলাদেশের বিশেষ প্রতিনিধি। আর সাধারণ সম্পাদক হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন মাসউদুল হক। তিনি বার্তা সংস্থা ইউএনবির বিশেষ প্রতিনিধি।

গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয় এ নির্বাচন। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। এরপর রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম। সংগঠনের মোট ১৫২ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ১৪৬ জন।

universel cardiac hospital

সভাপতি হিসেবে জয়ী ফসিহ উদ্দীন মাহতাব পেয়েছেন ৮৮ ভোট। তার প্রতিদ্বন্দ্বী সিদ্দিকুর রহমান ৩০ ভোট এবং মোতাহার হোসেন পেয়েছেন ২৭ ভোট। আর সাধারণ সম্পাদক পদে জয়ী মাসউদুল হক পেয়েছেন ৭৫ ভোট। তার প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আকতার হোসেন ৪৪ ভোট, রহমান মাসুদ ২১ ভোট ও আনিসুর রহমান পেয়েছেন ৬ ভোট।

নির্বাচনে অন্যান্য পদে জয়ীরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে মেহদী আজাদ, সাংগঠনিক সম্পাদক পদে তাওহীদুল ইসলাম এবং প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে ফারুক আলম। এ ছাড়া সহসভাপতি মুন্না রায়হান, অর্থ সম্পাদক পদে শফিউল্লাহ সুমন, দপ্তর সম্পাদক পদে শাহাদাত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিজন কুমার দাস বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।

বিজয়ী কার্যনির্বাহী সদস্যরা হলেন ঝর্ণা রায়, আসাদ আল মাহমুদ, উবায়দুল্লাহ বাদল, মিজানুর রহমান চৌধুরী, মাহমুদ আকাশ, মো. রাকিব হাসান, মহসীনুল করিম ও আয়নাল হোসেন।

শেয়ার করুন