এনবিজেএফের সভাপতি মোকাররম, সম্পাদক মুফদি

নিজস্ব প্রতিবেদক

নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরামের (এনবিজেএফ) নতুন কমিটি গঠিত হয়েছে৷ দৈনিক নিউ নেশন পত্রিকার সম্পাদক মোকাররম হোসেনকে সভাপতি ও দৈনিক আনন্দবাজারের সম্পাদক মুফদি আহমেদকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠিত হয়।

আজ শনিবার ঢাকার একটি রেস্তোরাঁয় আয়োজিত সংগঠনটির বিশেষ সাধারণ সভায় এই কমিটি গঠিত হয়। সংগঠনের সাবেক সভাপতি ও উপদেষ্টা এম এ আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা দৈনিক নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, সাবেক সভাপতি লুৎফর রহমান, শামসুল হক দুররানী, শেখ এনামুল হক, সদ্য সাবেক সভাপতি মোদাব্বের হোসেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

universel cardiac hospital

সাধারণ সদস্যদের উপস্থিতিতে এই কমিটি গঠন করা হয়। এতে সহসভাপতি শাহনেওয়াজ দুলাল ও গাউসুল আজম বিপু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবদুল বাসেদ মিয়া, কোষাধ্যক্ষ সাইফুন্নাহার সুমী, দপ্তর সম্পাদক পঞ্চায়েত হাবিব, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান রকি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মশিউর রহমান এবং তথ্য ও প্রচার সম্পাদক হয়েছেন এম উমর ফারুক।

এছাড়া নতুন কমিটির সদস্য হয়েছেন, এম মোদাব্বের হোসেন, আনোয়ার উদ্দিন, আবু ইউসুফ, শামসুল হক বসুনিয়া, জামিউল আহসান শিপু, সুমন মোস্তাফিজ, আবদুল্লাহ আল মামুন, আহমেদ মুশফিকা নাজনীন, জিয়া ইসলাম, রুহুল আমীন, আমিনুল ইসলাম, এম জে ইসলাম, আহসান হাবিব সবুজ।

শেয়ার করুন