আমরা জনগণের কল্যাণে কাজ করি, ভোটের রাজনীতি করি না: মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন করেছে, অন্য কোনো সরকার তা করেনি। আমরা ভোটের জন্যে রাজনীতি করি না; জনগণের কল্যাণে কাজ করছি।

শনিবার (১৭ জুন) সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের ফতেহপুর ঋষিপাড়া পঞ্চায়েত কমিটির আয়োজনে শীতলা পূজা উপলক্ষে বিশেষ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

মোকতাদির চৌধুরী বলেন, দেশের চলমান সমস্যা সমাধানে সরকার চেষ্টা করে যাচ্ছে। পাশাপাশি সব ধর্মবর্ণের মানুষের কল্যাণে আমরা কাজ করছি; করে যাচ্ছি এবং যাব।

এ সময় তিনি ঋষিপাড়া মন্দিরের জন্যে ৩ লাখ টাকা অনুদান ঘোষণা করেন। পাশাপাশি ঋষিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের আশ্বাস দেন।

শীতলা পূজা বাস্তবায়ন কমিটির সভাপতি হারাধন ঋষির সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি হেলাল উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা জজ আদালতের পিপি অ্যাড. মাহাবুবুল আলম খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণে সম্পাদক এমএইচ মাহাবুবুল আলম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেনসহ দলের অন্য নেতাকর্মীরা।

এর আগে তিনি প্রত্যন্ত এলাকায় অবস্থিত ঋষিপাড়া মন্দির পরিদর্শন করেন।

পরে দুপুর ১২টার দিকে প্রধান অতিথি হিসেবে ব্রাহ্মণবাড়িয়া শহরের তিতাস নদীর তীরে নাথ সম্প্রদায়ের সমাধি মন্দির উদ্বোধন করেন।

শেয়ার করুন