আমি আপনাদেরই একজন: ভাদুঘরের জনসভায় মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

আগামী দুই সপ্তাহের মধ্যে বিদ্যুৎ পরিস্থিতির অনেকটা উন্নতি হবে বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। তিনি বলেন, এই লক্ষ্যেই বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

শনিবার (১৭ জুন) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকার ভাদুঘরে ১১ এবং ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

universel cardiac hospital

এ সময় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রসঙ্গ টেনে উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, বর্তমানে এই সমস্যাটি বৈশ্বিক। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করার জন্যে সরকার কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।

এ ছাড়া আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

ভাদুঘরের জনগণের উদ্দেশ্যে মোকতাদির চৌধুরী বলেন, আমি আপনাদেরই একজন। আপনাদের এলাকার উন্নয়নে আমি স্পেশাল কেয়ার নেব। এসময় জনগণের দাবির প্রেক্ষিতে ১১নং ওয়ার্ডে একটি প্রাথমিক বিদ্যালয় নির্মাণ করারও প্রতিশ্রুতি দেন তিনি। এছাড়া এলাকার অসুস্থ রোগীদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার লক্ষ্যে একটি অতিরিক্ত অ্যাম্বুলেন্সের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন জনপ্রিয় এই সংসদ সদস্য।

ভাদুঘরের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে মোকতাদির চৌধুরী বলেন, ভাদুঘরের মানুষের দরিদ্র জনগোষ্ঠীর স্বাস্থ্য সেবার কথা চিন্তা করে আমি এখানে একটি কমিউনিটি ক্লিনিক স্থাপন করি, যেখানে এখন প্রসূতি সেবাও প্রদান করা হচ্ছে। আমি এমপি হওয়ার জনগণের চলাচল নিরাপদ রাখার স্বার্থে তিনটি রেল গেইট নির্মাণ করেছি, আমার পূর্বে অনেকেই এমপি হয়েছে কেউ এই কাজটি করেনি। ভাদুঘরকে নদী ভাঙন থেকে রক্ষা করতে আমি বেড়িবাঁধ নির্মাণ করেছি। মাহবুবুল হুদা ভূঁইয়া কলেজে একাধিক একাডেমিক ভবন নির্মাণ করেছি। এই এলাকার যেসব রাস্তাঘাট সংস্কার করা বাকি আছে সেগুলো দ্রুত সংস্কারের করার জন্য আমি যথাযথ কর্তৃপক্ষের নিকট সুপারিশ করব।

জনসভায় ভাদুঘর ১২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র হেলাল উদ্দিন, সহ-সভাপতি হাজি হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম খোকন, যুবলীগের সভাপতি শাহনূর আলম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন প্রমুখ।

এর আগে ভাদুঘর এলাকার বিভিন্ন মহল্লা থেকে দলীয় নেতা-কর্মীরা মিছিল নিয়ে সভায় যোগ দেন। এতে জনসভা সভাস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে।

শেয়ার করুন