প্রধানমন্ত্রীর সঙ্গে সপরিবারে সাক্ষাৎ করলেন খায়ের আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

বরিশাল সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত সপরিবার আজ রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময় তার সঙ্গে স্ত্রী লুনা আবদুল্লাহ, ছেলে আবিদুর রহমান সেরনিয়াবাতসহ পরিবারের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

খায়ের আবদুল্লাহর ঘনিষ্ঠ সূত্র জানায়, আজ বেলা ১১টায় সপরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে যান খায়ের আবদুল্লাহ। এ সময় ফুল দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বরিশালের নবনির্বাচিত মেয়রকে শুভেচ্ছা জানান।

universel cardiac hospital

জয়ের পর হওয়ার পর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমুর বাড়িতে গিয়ে সাক্ষাৎ করেন আবুল খায়ের আবদুল্লাহ। সোমবার রাতে বরিশাল নগরের জীবনানন্দ দাশ সড়কে
খায়ের আবদুল্লাহর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মীর আমিন উদ্দীন বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় খায়ের আবদুল্লাহ বরিশালের মানুষের উন্নয়নে তাকে দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সঙ্গে বরিশালবাসীর উন্নয়নে প্রধানমন্ত্রী তাকে (খায়ের) যে দায়িত্ব দিয়েছেন, তা বাস্তবায়নের অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

তিনি বলেন, সাক্ষাৎকালে নবনির্বাচিত মেয়র বরিশালের স্থবির হয়ে পড়া উন্নয়ন কর্মকাণ্ড ত্বরান্বিত করতে এবং তার দেওয়া ৩৫ দফা নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করেন।

শেয়ার করুন