সিলেট নগরের উন্নয়নে মেয়র আরিফুলের পরামর্শ নেব: নবনির্বাচিত মেয়র

নিজস্ব প্রতিবেদক

সিলেট নগরের উন্নয়নে বিএনপি-দলীয় বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীর পরামর্শ নেবেন বলে জানিয়েছেন সিলেট সিটির নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। বুধবার রাতে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হওয়ার পর গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

বিএনপি নির্বাচন বর্জন করায় দলটির মনোনয়নে টানা দুইবার সিলেটে মেয়র নির্বাচিত হওয়া আরিফুল হক চৌধুরী এবার নির্বাচনে অংশ নেননি। বুধবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত নগরের ১৯০টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়। পরে রাত সাড়ে নয়টার দিকে রিটার্নিং কর্মকর্তা ফয়সল কাদের বেসরকারিভাবে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী ঘোষণা করেন।

universel cardiac hospital

নির্বাচনে নৌকার প্রার্থী পেয়েছেন ১ লাখ ১৯ হাজার ৯৯১টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির নজরুল ইসলাম (বাবুল) পেয়েছেন ৫০ হাজার ৮৬২ ভোট। ভোট প্রদানের হার ৪৬ দশমিক ৭১ শতাংশ।

জয়ের প্রতিক্রিয়ায় নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, প্রথম কথা হচ্ছে, এটা আওয়ামী লীগের বিজয়। দ্বিতীয় কথা হচ্ছে, এটা সিলেটবাসীর বিজয়। সর্বস্তরের মানুষ দলমত-নির্বিশেষে আমাকে আপন করে নিয়েছেন। আমি তাদের সন্তান। আমি এই ঋণ শোধ করার চেষ্টা করব। আমি সিলেটবাসীকে যে কথা দিয়েছি, যে প্রতিশ্রুতি দিয়েছি, তা বাস্তবায়নের চেষ্টা করব।

আনোয়ারুজ্জামান চৌধুরী আরও বলেন, নগর উন্নয়ন ও পরিকল্পনায় কাজ করতে গিয়ে আমি সর্বমহলের সহযোগিতা নেব। সুশীল সমাজ, বুদ্ধিজীবী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের পরামর্শ নেব। সব সেক্টরের মানুষকে নগর ভবনের সঙ্গে সংযুক্ত করব। বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীও সিলেটে অনেক ভালো কাজ করেছেন। তার পরামর্শও নেব।

শেয়ার করুন