ভবিষ্যতেও মানুষের দল হিসেবে দায়িত্ব পালন করবে আওয়ামী লীগ: মোকতাদির চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু স্কয়ারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করছেন সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ মানুষের দল। আগামী দিনগুলোতেও মানুষের দল হিসেবে আওয়ামী লীগ তার দায়িত্ব পালন করবে। যেখানে অন্যায়-অবিচার দেখবে, তার বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

শুক্রবার (২৩ জুন) সকালে ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে তিনি এ কথা বলেন।

মোকতাদির চৌধুরী বলেন, আওয়ামী লীগ যে সাম্প্রদায়িকবিরোধী, তার সবচেয়ে বড় উদাহরণ: ‘আওয়ামী মুসলিম লীগ’ থেকে ‘মুসলিম’ শব্দটি বাদ দেয়া। আগামী নির্বাচনেও আওয়ামী লীগের মূল লক্ষ্য হচ্ছে মানুষ। আওয়ামী লীগ সব সময় অসাম্প্রদায়িকতার পক্ষে ছিল এবং থাকবে।

পরে জেলা শহরের হালদার পাড়ায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আনন্দঘন পরিবেশে কেক কাটা, আলোচনা সভার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এ সময় তার সঙ্গে দলের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন