ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ৩য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের (ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া) বোর্ড অব ট্রাস্টিজের ৩৮তম নিয়মিত সভা এবং তৃতীয় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ জুন (শনিবার) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

universel cardiac hospital

সভায় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান মোঃ কামরুল ইসলাম এমপি, ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর প্রফেসর ফাহিমা খাতুন, বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সদস্য এবং ট্রাস্টি প্রফেসর ড. দেলোয়ার হোসেন, ট্রাস্টি মো. আলমগীর মিয়া, মোঃ আখতারুজ্জামান, সৈয়দ এখতেশামুল বারী এবং মুকাই আলী লুৎফর রহমান অংশগ্রহণ করেন।

সভায় সাধারণ তহবিলের আয়-ব্যয় হিসাব উপস্থাপন, ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য অডিট ফার্ম নির্দিষ্টকরণ, সংশোধিত সম্পূরক বাজেট পাশ, ২০২৩-২০২৪ অর্থ বছরের বাজেট পেশ, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিয়োগ বিষয়ে প্যানেল তৈরি এবং বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস নির্মাণ সম্পর্কে আলোচনাসহ বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপের বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

শেয়ার করুন