দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন মোকতাদির চৌধুরী এমপি

মোহাম্মদ সজিবুল হুদা

মুসলমানদের অন্যতম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসী ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

বুধবার (২৮ জুন) এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, কোরবানির ঈদ আমাদের জীবনে বড় একটি আনন্দ উৎসব, কিন্তু এই আনন্দ উৎসবের সাথে অন্যান্য আনন্দ উৎসবের একটি বিশেষ পার্থক্য রয়েছে। এটি হচ্ছে, ত্যাগের মহিমায় সমুজ্জ্বল একটি আনন্দ উৎসব। আমাদের আত্মার ভেতরে অনেক পশুত্ব আছে, অপরাধমূলক প্রবৃত্তি আছে, যেগুলো সমাজে হিংসা-বিদ্বেষ ছড়িয়ে সমাজকে কুলুষিত করে—এগুলোকে একসাথে কোরবানি করাই হচ্ছে পবিত্র ঈদুল আজহার মূল বাণী। আসুন আমরা সকলে নিজেদের ভেতরের অপরাধমূলক কাজগুলোকে ত্যাগ করে কোরবানির ঈদকে সার্থক করে তুলি এবং ভ্রাতৃত্ববোধ স্থাপন করি।

তিনি আরও বলেন, সকলের জন্য সুস্থতা ও মঙ্গল নিয়ে আসুক এবারের ঈদ। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। দেশবাসী, সমগ্র ব্রাহ্মণবাড়িয়ার মানুষ এবং বিশেষ করে আমার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সর্বস্তরের জনগণকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা। একইসঙ্গে প্রবাসী ভাই-বোনদের প্রতিও রইল আন্তরিক শুভেচ্ছা। ঈদ মোবারক।

শেয়ার করুন