গাইবান্ধায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে চালকসহ নিহত ২

গাইবান্ধা প্রতিনিধি

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক চালকসহ দুই জন নিহত হয়েছেন। শুক্রবার (৩০ জুন) সকাল ৭টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের পান্থাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন প্রাইভেটকারের যাত্রী ফেনীর ফুলগাছী উপজেলার দামুড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আবুল বাশার এবং প্রাাইভেটকারের চালক ঢাকার শ্যামপুর দনিয়া এলাকার হক মিয়ার ছেলে মিজানুর রহমান।

universel cardiac hospital

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত থেকেই গুড়িগুড়ি বৃষ্টির হচ্ছে। এরইমধ্যে সকাল ৭টার দিকে রংপুরগামী একটি প্রাইভেটকার মহাসড়কের গোবিন্দগঞ্জের পান্থাপাড়া পৌঁছালে ঢাকামুখী যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। এসময় প্রাইভেটকারে থাকা দুইজন মারা যান। পরে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় হস্তান্তর করেছে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফ আনোয়ার বলেন, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার থেকে মরদেহ দুটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, নিহতদের মরদেহ থানায় রাখা হয়েছে। এরইমধ্যে পরিবারে খবর দেওয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

শেয়ার করুন