মির্জা ফখরু‌লের বক্তব্যে বিস্মিত জামায়াত

নিজস্ব প্রতিবেদক

মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

বিএন‌পির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যে ‘বিস্ময়’ প্রকাশ করেছে জামায়া‌ত। গতকাল শুক্রবার ঠাকুরগাঁও‌য়ে এক অনুষ্ঠানে মির্জা ফখরুলের দেওয়া বক্তব্যকে ‘প্রত্যাখ্যান’ করে বিবৃ‌তি‌ দিয়েছেন দলটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এটিএম মাছুম।

আজ শনিবার দেওয়া এক বিবৃ‌তি‌তে তিনি বলেন, বিএনপির মহাসচিবের বক্তব্যে জনগণ হতাশ। বিএনপি মহাসচিবের বক্তব্য সর্বোতভাবে প্রত্যাখ্যান করছি।

universel cardiac hospital

শুক্রবার ঠাকুরগাঁও‌য়ে এক অনুষ্ঠা‌নে বিএন‌পি মহাস‌চিব ব‌লেন, সরকারের সঙ্গে জামায়াতের যোগাযোগ এখন স্পষ্ট। বিবৃ‌তি‌তে এটিএম মাছুম আরও ব‌লে‌ন, ‘জামায়াত অতীতে প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে মজবুত ভূমিকা পালন করেছে। বর্তমান স্বৈরশাসকের বিরুদ্ধেও নিয়মতান্ত্রিকভাবে রাজপথে আন্দোলন করে যাচ্ছে। গত ১৫ বছরে জামায়াত সবচে‌য়ে নির্যাতিত এবং মজলুম। জামায়াতের শীর্ষ নেতাদের ফাঁসি দেওয়ার পর বর্তমান আমির, নায়েবে আমির সেক্রেটারি জেনারেল, সহকারী সেক্রেটারি জেনারেলসহ কেন্দ্রীয় নেতাদেরও কারাগারে আটক রাখা হয়েছে।’

মির্জা ফখরুল‌কে বিভ্রান্তিকর বক্তব্য দেওয়া থেকে বিরত থে‌কে সরকার পত‌নের এক দফা আন্দোলন জোরদার করার আহ্বান জা‌নি‌য়ে‌ছে জামায়াত।

শেয়ার করুন