কাতারে বাংলাদেশ প্রেস ক্লাবের কমিটি গঠন

মত ও পথ ডেস্ক

সংগৃহীত ছবি

বাংলাদেশ প্রেস ক্লাব কাতারের ১০ সদস্য বিশিষ্ট ২০২৩-২৪ সালের নবনির্বাচিত নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ প্রেসক্লাব কাতারের নির্বাচনকালীন আহ্বায়ক ইউছুফ পাটোয়ারী লিংকনের সভাপতিত্বে ও আহ্বায়ক কমিটির সদস্য এম এ সালামের পরিচালনায় সম্প্রতি রাজধানী দোহা নাজমায় সংগঠনের কার্যালয়ে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের উপস্থিতিতে নতুন কমিটি ঘোষণা করেন দুই দায়িত্বপাপ্ত নির্বাচন কমিশনার আনোয়ার হোসেন মামুন ও কাজি মোহাম্মদ শামিম।

বাংলা টিভি বিশেষ প্রতিনিধি মো. আকবর হোসেন বাচ্চুকে সভাপতি, আরটিভি কাতার প্রতিনিধি গোলাম মাওলা আকাশকে সাধারণ সম্পাদক এবং এসএ টিভি কাতার প্রতিনিধি আহসান উল্লাহ সজীবকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে নতুন কমিটি ঘোষণা করেন দুই নির্বাচন কমিশনার।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি এখন টিভি প্রতিনিধি আনোয়ার হোসেন মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক জিটিভি প্রতিনিধি এম এ সালাম, প্রচার সম্পাদক সজল মালাকার।

নবনির্বাচিত কমিটির কার্যকরী সদস্যরা হলেন প্রেসক্লাবের বিদায়ী কমিটির সভাপতি মোহনা টিভি প্রতিনিধি ইউছুফ পাটোয়ারী লিংকন, বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক চ্যানেল টুয়েন্টিফোর টিভি প্রতিনিধি কাজি মোহাম্মদ শামিম ও সম্পাদক মন্ডলীর সাবেক দুই সদস্য সাদ্দাম হোসেন ও মহিউদ্দিন চৌধুরী।

নবনির্বাচিত কার্যকরী কমিটির পক্ষ থেকে জানানো হয়, কিছুদিনের মধ্যে ২০২৩-২৪ সালের অভিষেকের মাধ্যমে নবনির্বাচিত কমিটিকে পরিচয় করিয়ে দেবে বাংলাদেশ প্রেসক্লাব কাতার।

শেয়ার করুন