আগামী নির্বাচন হবে অত্যন্ত কঠিন: ধর্ম প্রতিমন্ত্রী

জামালপুর প্রতিনিধি

ফরিদুল হক খান
ফরিদুল হক খান। ফাইল ছবি

দলীয় নেতাদের উদ্দেশে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন, অতীতের নির্বাচন আর আগামী নির্বাচন এক নয়। আগামী নির্বাচন হবে অত্যন্ত কঠিন। তাই নিজেদের জীবন বাঁচাতেই নৌকায় ভোট নিতে হবে। আর জনগণকে যদি ঠিক না করতে পারেন, তাহলে ভোটের আশা করে লাভ হবে না।

আজ রোববার দুপুরে জামালপুরের ইসলামপুরে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে কালবৈশাখী ও নদীভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

universel cardiac hospital

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, ভাই, তিন টার্ম ক্ষমতায় আছেন বুদ্ধির কারণেই। এখন সব বুদ্ধি শেষ। এখন বুদ্ধি একটাই, জনগণের কাছে যেতে হবে। হাত-পা ধরতে হবে। মা-বোনদের বোঝাতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে ফরিদুল হক খান দুলাল বলেন, আপনাদের মনে আছে? বিএনপি-জামায়াত জোট ২০০১ সালে ক্ষমতায় এসে বোমা ও গ্রেনেড মেরে বড় বড় নেতাদের মেরেছে। তারা দেখেছে বড় নেতাদের মেরে কোনো লাভ নেই। তাই তারা এইবার ভেবেছে ছোট ছোট নেতাদের মারতে হবে। তবুও দেশের মানুষ ২০০৮ সালে এক হয়ে আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় এনেছে।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হয়তো স্বল্প সময়ের জন্য একটি ছোট্ট সরকার গঠন করবেন। ওই সরকারে আমাকে রাখতে পারে। তাই নির্বাচনের সময় আমি খুব একটা আপনাদের কাছে আসতে পারব না। আপনাদের এক হয়ে কাজ করতে হবে।

শেয়ার করুন