দেশে ৮০০ নির্বাচন ইভিএমে সুষ্ঠুভাবে হয়েছে: ইসি রাশেদা

সিরাজগঞ্জ প্রতিনিধি

নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন, দেশে প্রায় ৮০০টি নির্বাচন ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। তাই এতে আস্থা রাখা প্রয়োজন। সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভার নির্বাচন উপলক্ষে আজ বুধবার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসি রাশেদা বলেন, যে কোনো নির্বাচনই অনেক বড় কর্মযজ্ঞ। প্রার্থী ও ভোটারদের সহাবস্থানের মাধ্যমে দায়িত্বশীল ভূমিকা রাখা উচিত। প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনীকে সবার সহযোগিতা দিতে হবে। দেশের মানুষের কাছে যে কোনো নির্বাচনই উৎসবের মতো। এ উৎসবে প্রত্যেককে সহনশীল হতে হবে।

universel cardiac hospital

তাড়াশ উপজেলা মিলনায়তনে সিরাজগঞ্জের জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) নুরী তাসনীম উর্মির সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন মেয়র প্রার্থী আব্দুর রাজ্জাক, বাবুল শেখ, শহিদুল ইসলাম, আলামিন হোসেন এবং কাউন্সিলর প্রার্থী রোখসানা খাতুন, আমিনা খাতুন, বাবু তালুকদার, সাহাবর হোসেন খাঁন।

আগামী ১৭ জুলাই অনুষ্ঠেয় নির্বাচনে মেয়র, সংরক্ষিত নারী কাউন্সিলর, সাধারণ কাউন্সিলর পদে মোট ৬১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শেয়ার করুন