সৌম্য-বিজয়কে নিয়েই বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প

মত ও পথ ডেস্ক

বিজয়-সৌম্য। ফাইল ছবি

বেশ কয়েক মাস ধরেই বাংলাদেশ টাইগার্সের সকল কার্যক্রম বন্ধ ছিল। তবে দীর্ঘ সেই বিরতি শেষে জাতীয় দলের আশপাশে থাকা কিংবা বাদ পড়া ক্রিকেটারদের নিয়ে আবারও শুরু হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) গঠিত ‘ছায়াদল’-এর এই ক্যাম্প। যেখানে রয়েছেন জাতীয় দলে ফেরার দৌড়ে থাকা এনামুল হক বিজয় ও সৌম্য সরকার।

বাংলাদেশ টাইগার্সের এবারের ক্যাম্প অনুষ্ঠিত হবে চট্টগ্রামের সাগরিকায়। ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শিগগিরই নেমে পড়বেন। সে কারণেই গতকাল (মঙ্গলবার) দুপুর নাগাদ চট্টগ্রামে পৌঁছেছেন বাংলাদেশ টাইগার্সের ক্যাম্পে থাকা ক্রিকেটার ও কোচিং স্টাফরা।

universel cardiac hospital

এবারের ক্যাম্পে মোট ২২ ক্রিকেটার ডাক পেয়েছেন। এর মধ্যে ১১ ব্যাটারের সঙ্গে ৮ পেসার এবং ৩ জন স্পিনার রয়েছেন। ১৪ জুলাই থেকে ইমার্জিং এশিয়া কাপ শুরু হওয়ায় অনেকেই এই ক্যাম্পে যোগ দিতে পারেননি। এই মুহূর্তে শ্রীলঙ্কায় আছেন সৌম্য সরকার, সাইফ হাসান ও শেখ মেহেদীরা। টুর্নামেন্ট শেষেই তারা এই ক্যাম্পে যোগ দেবেন। তাই আপাতত তাদের ছাড়াই শুরু হচ্ছে ক্যাম্প।

এদিকে এনামুল হক বিজয়, মুমিনুল হক, নাঈম হাসান ও ইয়াসির আলী রাব্বিদের শুরু থেকেই ক্যাম্পে থাকার কথা রয়েছে। এই ক্যাম্প চলবে আগামী ৩১ জুলাই পর্যন্ত।

শেয়ার করুন