শিয়ালের কাছে আর কুমিরের বাচ্চা দেওয়া যাবে না: ফখরুল

নোয়াখালী প্রতিনিধি

ফাইল ছবি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই দেশের মানুষ বুঝে গেছে, শিয়ালের কাছে আর কুমিরের বাচ্চা দেওয়া যাবে না। বারবারই খেয়ে ফেলবে। ২০১৮ সালে শেখ হাসিনা আমাদের ডেকে বললেন, নিরপেক্ষ নির্বাচন হবে। সবাই ভোট করতে পারবেন। সবাইকে ভোট করতে বলেন। তিনি কোনো বাধা দেবেন না। আমরা ভাবলাম শুভবুদ্ধির উদয় হয়েছে। ভূতের মুখে রাম নাম। আমরা ফেঁসে গেলাম। উনি ভোট করলেন আগের রাতে। আবার এখন বলছেন সুন্দর ভোট করবেন। ফ্রি অ্যান্ড ফেয়ার ইলেকশন হবে। আহারে…কী আবদার।

আজ শুক্রবার বিকেল চারটার দিকে নোয়াখালীতে বিএনপির পদযাত্রার আগে শহীদ ভুলু স্টেডিয়ামে সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে দেওয়া বক্তৃতায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন। মির্জা ফখরুল বলেন, এবার বাংলাদেশের কৃষক শ্রমিক মেহনতি মানুষ জেগে উঠেছে। সাধারণ মানুষ জেগে উঠেছে। শেখ হাসিনার অধীনে নির্বাচন নয়, এক দফা এক দাবি।

universel cardiac hospital

বিএনপি মহাসচিব এক দফার আন্দোলনের ব্যাখ্যা করতে গিয়ে বলেন, এই দাবি আমরা কেন করেছি? কারণ, এখন যে সরকার বসে আছে, তারা কি জনগণের ভোটে নির্বাচিত সরকার? না। আপনারা ভোট দিতে পেরেছিলেন? না। ২০১৪ সালে কোনো নির্বাচনই হয়নি। কোনো নির্বাচন ছাড়া ১৫৪ জনকে তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি ঘোষণা করে দিল। তারপর তারা পার্লামেন্টে গিয়ে নতুন নতুন আইন তৈরি করে আরও অত্যাচার–নির্যাতন বাড়িয়ে দিল। রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে পুলিশ, র‍্যাব এমনকি বিচার বিভাগকে পর্যন্ত ব্যবহার করে সরকার এই দেশের মানুষের সব অধিকারকে কেড়ে নিয়ে গেছে। আমরা কথা বললেই মামলা হয়।

শেয়ার করুন