ঝালকাঠিতে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে বাস: নিহতের সংখ্যা বেড়ে ১৭

ঝালকাঠি প্রতিনিধি

সংগৃহীত ছবি

ঝালকাঠিতে যাত্রীবাহী বাস পুকুরে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ১৭ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ছত্রকান্দা এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি পুকুরে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

universel cardiac hospital

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে অর্ধশতাধিক যাত্রী নিয়ে পিরোজপুরের ভান্ডারিয়া থেকে ছেড়ে আসা বরিশালগামী ‘বাসার স্মৃতি’ পরিবহনের একটি বাস ছত্রকান্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এবং স্থানীয়রা উদ্ধার অভিযান শুরু করে। সেইসঙ্গে নিহতদের লাশ ও আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠায়।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা দীন মোহাম্মদ বলেন, ‌এখন পর্যন্ত ১৭ জনের লাশ হাসপাতালের মর্গে আনা হয়েছে। আহত ২৫ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জেলা সিভিল সার্জন ডা. এইচএম জহিরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত ১৭টি মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। আহতদের ঝালকাঠি সদর হাসপাতাল ও বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

সদর থানার ওসি নাসির উদ্দিন সরকার বলেন, ১৭ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আহত অবস্থায় ৩৫ জনকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি পুকুর থেকে ওপরে তোলা হয়েছে। এর মধ্যে আর কারও লাশ নেই।

শেয়ার করুন