ষড়যন্ত্রের মাধ্যমে কোনো কিছু হতে দেব না: স্বরাষ্ট্রমন্ত্রী

মানিকগঞ্জ প্রতিনিধি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সংগৃহীত ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যতদিন আমরা থাকব মাথা উঁচু করে থাকব। এ দেশ আমরা স্বাধীন করেছি। এ দেশে বঙ্গবন্ধুর ডাকে আমরা ঘুরে দাঁড়িয়েছি। যতদিন আমরা মুক্তিযোদ্ধারা থাকব, মুক্তিযোদ্ধারা বেঁচে থাকবেন, ততদিন আমরা কোনো অন্যায় হতে দিব না।

তিনি বলেন, এখানে ষড়যন্ত্রের মাধ্যমে কোনো কিছু হতে দেব না। আমরা যেন বঙ্গবন্ধুর স্বপ্নের আলোকিত বাংলাদেশ দেখতে পারি এবং একটা অসাম্প্রদায়িক চেতনার দেশ হবে। আজ শনিবার বিকেলে মানিকগঞ্জ জেলা পুলিশের আয়োজনে হরিরামপুরের লেছড়াগঞ্জ ইউনিয়নের নটাখোলা নবনির্মিত তদন্ত কেন্দ্র চত্বর উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

universel cardiac hospital

হরিরামপুরের দুর্গম চরাঞ্চল লেছড়াগঞ্জে মহান মুক্তিযুদ্ধে হরিণা ক্যাম্প (হরিরামপুর সিও অফিস) ও সুতালড়ি লঞ্চ আক্রমণের ওপর নির্মিত ম্যুরালও উদ্বোধন করেন তিনি। চরাঞ্চলের তিনটি ইউনিয়নের জনগণের নিরাপত্তার জন্য চার কোটি টাকা ব্যয়ে নির্মিত হয় তদন্তকেন্দ্র।

আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, আমরা যেন বঙ্গবন্ধুর স্বপ্নের আলোকিত বাংলাদেশ দেখতে পারি, একটা অসাম্প্রদায়িক চেতনার দেশ হবে এই বাংলাদেশ। এ দেশের জনগণ সবাইকে চিহ্নিত করেছে। জনগণ ইতোমধ্যে তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। কোনো ষড়যন্ত্র এখানে কাজ হবে না। বিদেশিদের কাছে ধরনা দিয়েও কোনো লাভ হবে না। দু-এক দিনের মধ্যে টের পেয়ে যাবে, তারা জনগণ থেকে সরে গেছে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেনজির আহমদ। এতে সভাপতিত্ব করেন মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ প্রমুখ।

শেয়ার করুন