ডেঙ্গু আক্রান্ত সন্তানকে হাসপাতালে ভর্তি করতে গিয়ে গ্রেপ্তার হওয়া বাবার জামিন

নিজস্ব প্রতিবেদক

দ্বিতীয়বার ডেঙ্গু আক্রান্ত হলে করণীয়
ফাইল ছবি

ডেঙ্গু আক্রান্ত শিশু সন্তানকে হাসপাতালে ভর্তি করতে গিয়ে গ্রেপ্তার হওয়া হাবিবুর রহমানের জামিন হয়েছে। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট আশেক ইমাম আজ বৃহস্পতিবার তার জামিন মঞ্জুর করেন। এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক সেলিম খান।

হাবিবুর রহমানের আইনজীবী মুরাদুল আরেফিন বলেন, হাবিবুর রহমানকে আজ সকালে ঢাকার সিএমএম আদালতে হাজির করে মুগদা থানার পুলিশ। তিনি হাবিবুর রহমানের পক্ষে জামিন চেয়ে আদালতের কাছে আবেদন করেন। অপরদিকে মামলার বাদী মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা অফিসার বনি আমিন আদালতে হাজির হয়ে লিখিতভাবে বলেন, হাবিবুর রহমানের জামিন হলে তার কোনো আপত্তি নেই। উভয়পক্ষের শুনানি নিয়ে বিচারক হাবিবুর রহমানের জামিন মঞ্জুর করেন।

universel cardiac hospital

এর আগে মারধরের অভিযোগ এনে হাবিবুর রহমানের বিরুদ্ধে মামলা করেন মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক বনি আমিন। ছয়দিন ধরে ডেঙ্গুতে ভুগছিল হাবিবুর রহমানের সাত বছরের মেয়ে আদিবা। মঙ্গলবার রাতে তার শারীরিক পরিস্থিতির অবনতি হলে গতকাল ভোরে মেয়েকে নিয়ে হাসপাতালে যান উদ্বিগ্ন বাবা হাবিবুর।

কিন্তু হাসপাতালে শয্যা খালি নেই জানিয়ে চিকিৎসক তাদের ফিরিয়ে দিতে চাইলে শুরু হয় কথা কাটাকাটি। ঘটে হাতাহাতির ঘটনা। পরে হাবিবুরকে পুলিশে দিয়ে তার বিরুদ্ধে মারধরের মামলা করেন হাসপাতালের চিকিৎসক বনি আমিন।

শেয়ার করুন