আমানের জন্য হাসপাতালে খাবার ও ফল পাঠালেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গাবতলীতে বিএনপির অবস্থান কর্মসূচি থেকে তুলে নিয়ে দলটির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমানকে জাতীয় হৃদ্‌রোগ ইনস্টিটিউটে ভর্তি করেছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দারুসসালাম অঞ্চলের সহকারী কমিশনার (এসি) মফিজুর রহমান বলেছেন, আমানকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে আগে থেকে হৃদ্‌যন্ত্রে সমস্যা থাকায় তাকে হৃদ্‌রোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেছে, আমানউল্লাহ আমানের অবস্থা স্থিতিশীল।

আজ শনিবার সকালে গাবতলীতে অবস্থান কর্মসূচি পালনকালে আমানকে তুলে নেয় পুলিশ। তবে তাকে গ্রেপ্তার করা হয়েছে কি না, তা স্পষ্ট করা হয়নি। এদিকে চিকিৎসাধীন আমানকে দেখতে গিয়েছেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান। আজ প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিনিধিদলটি তাকে দেখতে গিয়েছে।

universel cardiac hospital

প্রতিনিধিদলটি বিএনপি নেতা আমানকে প্রধানমন্ত্রীর পাঠানো দুপুরের খাবার, বিভিন্ন প্রকার মৌসুমি ফল ও ফলের রসসহ একটি উপহারের ঝুড়ি তুলে দেয়। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গাজী হাফিজুর রহমান আমানকে জানান, প্রধানমন্ত্রী তার জন্য খাবার, ফল ও ফলের রস পাঠিয়েছেন এবং তার স্বাস্থ্যের খোঁজখবর জানতে চেয়েছেন। তিনি আমানের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

গাজী হাফিজুর আরও বলেন, চিকিৎসার জন্য দেশের অন্য যে কোনো হাসপাতালে আমান যেতে চাইলে এরও সুব্যবস্থা করে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপির নেতা আমান প্রধানমন্ত্রীর উপহার গ্রহণ করেন এবং মানবতা ও রাজনৈতিক শিষ্টাচারের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান বলে উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে।

শেয়ার করুন