‘বেয়াদব’ আখ্যা দিয়ে শামার জিব ছিঁড়ে ফেলার হুমকি নিক্সনের

ফরিদপুর প্রতিনিধি

মজিবুর রহমান চৌধুরী

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদকে ‘বেয়াদব’ আখ্যায়িত করে তার ‘জিব ছিঁড়ে ফেলার’ হুমকি দিয়েছেন যুবলীগের কেন্দ্রীয় সভাপতিমণ্ডলীর সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। গতকাল সোমবার রাতে ফরিদপুরের সালথা উপজেলা যুবলীগের সম্মেলনে তিনি বলেন, আপনি (শামা) সাবধান হয়ে যান। ভবিষ্যতে যদি নেত্রীকে (শেখ হাসিনা) নিয়ে বেয়াদবি করে বক্তব্য দেন, দক্ষিণবঙ্গে আপনাকে অবাঞ্চিত ঘোষণা করা হবে।

মজিবুর রহমান ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন নিয়ে গঠিত ফরিদপুর–৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য। শামা ওবায়েদ নগরকান্দা ও সালথা উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর–২ আসন থেকে বিএনপির মনোনয়নপ্রত্যাশী।

universel cardiac hospital

গতকাল রাতে সালথা উপজেলা সদরে অবস্থিত জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত উপজেলা যুবলীগের সম্মেলনে সম্মানিত অতিথি ছিলেন নিক্সন চৌধুরী। সেখানে বক্তব্য দেওয়ার একপর্যায়ে তিনি বলেন, বুকটা ফাইট্টা যায়, দুই–তিন দিন আগে দেখলাম, পল্টনের সমাবেশে দাঁড়াইয়া আমাদেরই আপা, নগরকান্দার আপা যেইভাবে চিৎকার দিচ্ছেন, বাবারে বাবা। ওনার ঝাড়ি–ধমক আর চিৎকার দেইখা আমার দুলাভাইয়ের জন্য দুঃখ হচ্ছে। এই খেঁচুনি খাইলে দুলাভাই থাকে কীভাবে। দুলাভাইয়ের জন্য সবাই দোয়া কইরেন, যেন ওনার সঙ্গে ঘর করতে পারেন।’

নিক্সন চৌধুরী বলেন, ওনার (শামা) উদ্দেশে বলব, যতটুক যোগ্যতা, ততটুক নিয়া কথা বলেন। আপনার বক্তব্যে দেখলাম, শামা ওবায়েদ আপা, আপনি আমার নেত্রীকে তুই-তামাক্কা করছেন। আপনার পিতারও কিন্তু এই সাহস ছিল না, উনি (ওবায়দুর রহমান) একজন রাজনীতিবিদ ছিলেন।

শামাকে সতর্ক করে নিক্সন চৌধুরী বলেন, আপনি সাবধান হয়ে যান, ভবিষ্যতে যদি নেত্রীকে নিয়ে বেয়াদবি বক্তব্য দেন, দক্ষিণবঙ্গে আপনাকে অবাঞ্চিত ঘোষণা করা হবে। বেয়াদব, এমন একটা বেয়াদব আবার ইলেকশন (নির্বাচন) করবে। আমরা লাবু মামাকে (ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী) বলব, আপনার আগামী জাতীয় নির্বাচনে ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসনের জনগণ আপনার সঙ্গে আছি। আগামী জাতীয় নির্বাচনে এই বেয়াদবকে শিক্ষা দেওয়ার জন্য আমরা আপনার সঙ্গে থাকব। আগামীতে যদি আমার নেত্রীকে এই বেয়াদব তুই-তামাক্কা কইরা কথা বলে, তার জিব টাইনা আমরা ছিঁড়া ফেলব।

শেয়ার করুন