অভিষেকের আগেই ১২০ কোটির প্রস্তাব পেলেন আরিয়ান!

মত ও পথ ডেস্ক

আরিয়ান খান
আরিয়ান খান। ফাইল ছবি

বাবার পথ অনুসরণ না করে বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান হেঁটেছেন অন্যপথে। শৈশব থেকেই ক্যামেরার সামনে বড় হয়ে ওঠা। স্বাভাবিকভাবে, নায়কের ছেলে নায়ক হবে-এমনটাই ধরে নেওয়া হয় বলিউডে।

তবে আরিয়ান কিছুটা ব্যতিক্রমী। বাবার পথে হাঁটতে চাননি তিনি। বিনোদনের জগতে এরই মধ্যেই পা রাখলেও নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন শাহরুখ পুত্র। অভিনেতা নয়, পরিচালক হিসেবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করতে চান আরিয়ান।

universel cardiac hospital

সম্প্রতি পরিচালক হিসেবে আরিয়ানের হাতেখড়ি হয়েছে তার নিজের পোশাক ব্র্যান্ডের জন্যে একটি বিজ্ঞাপন পরিচালনার মাধ্যমে। যদিও এর আগেই থেকে নিজের ওয়েব সিরিজের প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন তিনি।

‘স্টারডম’ সিরিজের মাধ্যমে পরিচালক আরিয়ানের আত্মপ্রকাশ ঘটবে। এর প্রথম পর্বের এ সিরিজের শুটিং শেষের দিকে। এ সিরিজেই ক্যামিয়ো করছেন রণবীর সিংহ ও শাহরুখ খান। যদিও এই নিয়ে একটিও বাক্যব্যয় করেননি আরিয়ান। যেখানে নবাগত পরিচালকদের কাজ বিক্রি করতে প্রযোজকদের দোড়গোড়ায় ঘুরতে হয়, সেখানে আরিয়ানের কাজ কেনার জন্য ১২০ কোটি রুপির প্রস্তাব দিয়ে বসে আছে প্রথম সারির ওটিটি প্ল্যাটফর্মগুলো।

ছেলের প্রথম সিরিজের প্রযোজনার ভার নিয়েছেন শাহরুখ নিজেই। শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’-এর পক্ষ থেকেই তৈরি হচ্ছে এ সিরিজ। গ্ল্যামার জগতের নেপথ্যকাহিনির আধারেই লেখা সিরিজের চিত্রনাট্যে।

শুটিং শেষ হয়নি এখনো। তার আগেই জ্যাকপট পেলেন আরিয়ান! যদিও সূত্রের খবর, এখনই কোনো সিদ্ধান্ত নিতে নারাজ শাহরুখের ছেলে আরিয়ান। যতক্ষণ না তার সিরিজের কাজ শেষ হচ্ছে, ততক্ষণ কোনো ওটিটির প্রস্তাব গ্রহণ করতে রাজি নন আরিয়ান। এই প্রথম পরিচালনা হলে কী হবে- এরই মধ্যে এ সিরিজের দ্বিতীয় সিজন নিয়েও আলোচনা শুরু হয়ে গিয়েছে। সব মিলিয়ে আরিয়ান এখন বলিউডে আলোচনার শীর্ষে।

শেয়ার করুন