টঙ্গীতে ট্রেনে দুর্বৃত্তদের হামলা, পাথর নিক্ষেপ

মত ও পথ ডেস্ক

টঙ্গীতে ট্রেনে হামলা, পাথর নিক্ষেপ। সংগৃহীত ছবি

গাজীপুর মহানগরীর টঙ্গীতে ট্রেনে হামলার ঘটনা ঘটেছে। এসময় পাথর ছুড়ে যাত্রীদের মাঝে আতঙ্ক সৃষ্টি করে মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়।

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে টঙ্গী রেলওয়ে জংশনের আউটার সিগন্যালে এ ঘটনা ঘটে।

universel cardiac hospital

যাত্রীরা জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলী কমিউটার ট্রেনটি টঙ্গীর আউটার সিগন্যালে প্রায় ২০ মিনিট থামিয়ে রাখা হয়। এই সুযোগে হঠাৎ ট্রেনটি লক্ষ্য করে পাথর ছুড়তে থাকে ৩০ থেকে ৪০ জনের একদল দুর্বৃত্ত। এসময় আতঙ্কিত হয়ে যাত্রীরা ছোটাছুটি শুরু করতে থাকেন। কেউ কেউ ট্রেনের মেঝেতে শুয়ে পড়েন। এতে অন্তত ১৩ জন আহত হন।

স্টেশন এলাকার মো. বাচ্চু মিয়া বলেন, রাত ১১টার দিকে টঙ্গী রেলওয়ে স্টেশন এলাকায় এসে বিক্ষোভ করেন যাত্রীরা। তারা স্টেশন মাস্টারের অফিস ও ফাঁড়ি পুলিশ অফিস ঘেরাও করেন।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা জানান, ৯৯৯-এ এক যাত্রীর ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় আহতদের সুনির্দিষ্ট কোনো তথ্য এখনো পাওয়া যায়নি।

এ বিষয়ে টঙ্গী রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার মো. তৌহিদুল ইসলাম বলেন, হঠাৎ যাত্রীরা এসে আমাকে ঘিরে বিক্ষোভ শুরু করেন। প্রথমে বিষয় সম্পর্কে শুনতে চাই। পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তিনি আরও বলেন, টঙ্গী স্টেশন এলাকাটি দুর্বৃত্তদের দখলে। যে কোনো সময়ই দুর্বৃত্তদের কবলে পড়তে হয় যাত্রী ও সাধারণ মানুষকে। এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া জরুরি। এছাড়া ঘটনার পর রাত ২টার দিকে রেল পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেয়ার করুন