জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১৭ আগস্টের ২ পরীক্ষার তারিখ পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক

জাতীয় বিশ্ববিদ্যালয়
জাতীয় বিশ্ববিদ্যালয়। ফাইল ছবি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমফিল, পিএইচডি এবং এমএএস/অ্যাডভান্সড এমবিএ ভর্তি পরীক্ষার ১৭ আগস্টের পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। স্থগিত হওয়ার পরীক্ষা ২৩ আগস্ট বেলা ১১টায় অনুষ্ঠিত হবে। আজ রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ের পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে পরীক্ষার তারিখ পরিবর্তনের কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অনিবার্য কারণবশত ২০২৩-‘২৪ শিক্ষাবর্ষে এমফিল ও পিএইচডি এবং ২০২৩-২৪ শিক্ষাবর্ষে এমএএস/অ্যাডভান্সড এমবিএ ভর্তির লিখিত পরীক্ষার তারিখ পুনর্নির্ধারণ করা হয়েছে। এ পরীক্ষা পূর্বঘোষিত ১৭ আগস্টের পরিবর্তে ২৩ আগস্ট বেলা ১১টায় গাজীপুর ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার ফলাফল ২৮ আগস্ট বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। মৌখিক পরীক্ষার তারিখ পরে জানানো হবে।

universel cardiac hospital

এদিকে অন-ক্যাম্পাস এমএএস/অ্যাডভান্সড এমবিএ ভর্তি পরীক্ষার তারিখও পরিবর্তন করা হয়েছে। অনিবার্য কারণে ২০২৩-‘২৪ শিক্ষাবর্ষে এমএএস/অ্যাডভান্সড এমবিএ ভর্তির লিখিত পরীক্ষার তারিখ পুনর্নির্ধারণ করা হয়েছে। পরীক্ষা পূর্বঘোষিত ১৭ আগস্টের পরিবর্তে ২৩ আগস্ট বেলা দুইটায় গাজীপুর ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার ফলাফল ২৮ আগস্ট বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। মৌখিক পরীক্ষার তারিখ পরে জানানো হবে।

শেয়ার করুন