নির্বাচনে এসে জনস্রােত প্রমাণ করুন, বিএনপিকে আমু

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে মহিলা আওয়ামী লীগের আয়োজনে প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর স্মরণসভায় বক্তব্য রাখছেন আমির হোসেন আমু।

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হােসেন আমু বলেছেন, আপনাদের পক্ষে জনস্রােত থাকলে নির্বাচনে এসে প্রমাণ করুন জনগণ কােন সরকার চায়। কিন্তু নির্বাচনে না এসে অনির্বাচিত সরকার আনার ষড়যন্ত্র করলে, ঘােলা পানিতে মাছ শিকারের চেষ্টা করলে‒ সেটা হতে দেওয়া হবে না।

জাতীয় শােক দিবস উপলক্ষে আজ শুক্রবার বিকেলে রাজধানীর কাকরাইলে ডিপ্লােমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ১৪ দলের আলােচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আমু বলেন, জনস্রোতের বিরুদ্ধে কখনাে কােনাে কারচুপির নির্বাচন করা যায় না। কারও পক্ষে জনস্রােত থাকলে প্রশাসন তাকে জাের করে নির্বাচনে হারিয়েও দিতে পারে না।

universel cardiac hospital

তিনি বলেন, সংবিধানের ভিত্তিতে দেশ পরিচালিত হচ্ছে। আমরা সংবিধানের ভিত্তিতে আগামী নির্বাচন চাই। সংবিধানের ভিত্তিতে সেই নির্বাচনে আসতে সবাইকে আহ্বান জানাই। সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মােফাজ্জল হােসেন চৌধুরী মায়, কামরুল ইসলাম, জাসদের সভাপতি হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টির (জেপি) সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন