অর্জুন-মালাইকার বিচ্ছেদের গুঞ্জন!

মত ও পথ ডেস্ক

অর্জুন-মালাইকা। ফাইল ছবি

সম্পর্কে নাকি ফাটল ধরেছে, তা গড়িয়েছে বিচ্ছেদ পর্যন্ত। অর্জুন-মালাইকার বিচ্ছেদের এমন গুঞ্জন বলিপাড়ায় চাউর হয়েছে। বেশ কয়েক মাস আগেও রটেছিল দুজনের সম্পর্কে চিড় ধরেছে। তখন জল্পনার অবসান ঘটাতে মালাইকা-অর্জুন জানিয়েছিলেন, যা রটেছে তা গুজব। 

এবার নতুন জল্পনা ডানা মেলেছে-শোনা যাচ্ছে; এবার সত্যিই নাকি বিচ্ছেদ হয়েছে মালাইকা-অর্জুনের। কিন্তু হঠাৎ কী কারণে এই আলোচনা বলিপাড়ার অন্দরে?

universel cardiac hospital

আনন্দ বাজার জানিয়েছে, সম্প্রতি নিজের নতুন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করছেন অর্জুন। যেখানে দেখা গেছে, একাই ঘুরে বেড়াচ্ছেন তিনি। কখনও উপভোগ করছেন বাহারি প্রাতরাশ। কখনও আবার সুইমিং পুলে। অর্জুনের এ ধরনের ছবি দেখেই জল্পনা তুঙ্গে উঠেছে। এতে অনেকেই লিখেছেন, “মালাইকা ম্যামের সঙ্গে আপনার কি বিচ্ছেদ হয়ে গেছে? তাই একা একা ছবি পোস্ট করছেন?” 

যদিও ক্যামেরার ও পারে কে ছিলেন, তা জানা যায়নি। অপরদিকে মালাইকাকেও দেখা গেছে একা পার্টি করতে। গায়ক এ পি ধিলনের পার্টিতে একাই দেখা গিয়েছে অভিনেত্রীকে। ফলে জল্পনা আরও জোরদার হয়েছে।

এদিকে অর্জুন-মালাইকার ঘনিষ্ঠরা বলেছেন; এই জল্পনা শুনে দুজন খুব হাসাহাসি করেছেন। এ ধরনের আলোচনা তাদের দুজনের কাছেই খুব হাস্যকর বলে মনে হয়েছে। তাই এখন আর এই বিষয় নিয়ে কোনও মন্তব্যই করতে চান না তারা। আপাতত নিজেদের কাজে মন দিতে চান অর্জুন-মালাইকা। 

আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা অরোরা। 

শেয়ার করুন