ফেনীতে সাঈদীকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস, ছাত্রলীগের ২০ নেতাকে অব্যাহতি

ফেনী প্রতিনিধি

ফেনীতে মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ড পাওয়া দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় ছাত্রলীগের বিভিন্ন শাখার ২০ জন নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদেরকে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেন জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহম্মদ ও সাধারণ সম্পাদক নূরুল করিম।

অব্যাহতিপ্রাপ্তরা হলেন জেলা ছাত্রলীগের ছাত্রবৃত্তিবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম ওরফে জাবেদ, জেলা ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্য আবদুল্লাহ আল মামুন ও রাকিব উদ্দিন, ফেনী সরকারি কলেজ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন ওরফে শিবলু ও মো. মোস্তাফিজুর রহমান ওরফে রিয়াদ, সাংগঠনিক সম্পাদক মো. ওসমান গনি ওরফে শুভ, উপদপ্তর সম্পাদক মো. আল মামুন, সমাজসেবাবিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল আরাফাত, উপ-বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি সম্পাদক আবু সাঈদ, ফেনী সদর উপজেলা ছাত্রলীগের সহসম্পাদক হাসান আহম্মদ ও সদর উপজেলার ছনুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন ওরফে রাজু।

universel cardiac hospital

আরো আছেন- ফেনী পৌরসভা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক মো. শরিফ উদ্দিন ওরফে ফরহাদ, গণশিক্ষাবিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম ওরফে মুন্না, দাগনভূঞা উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক ফজলুর রহমান, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক জোবায়েদ হোসেন ওরফে বাদল, দাগনভূঞা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হক ওরফে পরান, ইকবাল মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের সহসভাপতি জাহিদ হাসান ওরফে শুভ, সোনাগাজী উপজেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শেখ রাসেল, মতিগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমির হোসেন ওরফে রনি এবং ফুলগাজী উপজেলা ছাত্রলীগের উপ-গণশিক্ষাবিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন।

শেয়ার করুন