১ সেপ্টেম্বর আওয়ামী লীগের তারুণ্যের সমাবেশ, থাকবেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আগামী ১ সেপ্টেম্বর তারুণ্যনির্ভর সমাবেশ এবং ২ সেপ্টেম্বর সুধী জনগণকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাবেশ করবেন। এ তথ্য জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, ২ সেপ্টেম্বর রাজধানী মহাসমুদ্র দেখবে, জনতার মহাসমুদ্র। আগামী সেই মহাসমুদ্র দেখার অপেক্ষায় আছি। আওয়ামী লীগ আদর্শ পাতাকাবাহী সংগঠন। আমরা একাত্তরের সন্তান; ‘৭৫ এর সন্তান; তিন নভেম্বরের সন্তান; একুশ আগস্টের সন্তান। আমাদের চেতনায়, আমাদের হৃদয়ে অনেক বেদনা।

universel cardiac hospital

ছাত্রলীগের আয়োজনে ছাত্রসমাবেশ হবে আগামী ১ সেপ্টেম্বর। ওই দিন বিকেল তিনটায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ ছাত্রসমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে এই সমাবেশের আয়োজন করছে কেন্দ্রীয় ছাত্রলীগ। ২ সেপ্টেম্বর সুধীজনদের নিয়ে সমাবেশ করবে আওয়ামী লীগ। উভয় সমাবেশেই প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন