আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানানো দেওয়ানগঞ্জের ওসিকে প্রত্যাহার

জামালপুর প্রতিনিধি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানানো জামালপুরের দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধরকে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার রাত নয়টার দিকে জামালপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান তার প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন।

কামরুজ্জামান বলেন, রাষ্ট্রীয় কাজে তাকে জামালপুর পুলিশ লাইনসে বদলি করা হয়েছে। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ওসির বক্তব্যের ভিডিওর কারণে বদলি করা হয়েছে কি না, জানতে চাইলে তিনি বলেন, বিভিন্ন কারণেই বদলি হতে পারে। রাষ্ট্রীয় প্রয়োজনেই তাকে বদলি করা হয়েছে।

universel cardiac hospital

জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট দেওয়ানগঞ্জ পৌরসভার আয়োজনে এক আলোচনা সভায় বক্তব্য দেন ওসি শ্যামল চন্দ্র ধর। সেদিন তার দেওয়া বক্তব্যের ২ মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ। এ ছাড়া সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওসি শ্যামল চন্দ্র ধর বক্তব্যের শুরুতেই স্থানীয় সংসদ সদস্যকে ‘নয়নের মণি’ বিশেষণে অভিহিত করেন। ওসি বক্তব্যের একপর্যায়ে বলেন, সামনে আমাদের নির্বাচন আসছে। আপনারা সবাই সতর্ক দৃষ্টি রেখে আমাদের দলের কাজ করে যাতে আমরা পুনরায় আওয়ামী লীগ সরকারকে বিপুল ভোটে জয় করতে পারি। সেই প্রত্যাশা রেখে আপনাদের সবাইকে আমার দেওয়ানগঞ্জ মডেল থানার পক্ষ থেকে সালাম দিয়ে শেষ করলাম আজকের এই বক্তব্য।

শেয়ার করুন