এবার আলবার চুমুর শিকার হচ্ছিলেন মেসির স্ত্রী!

মত ও পথ ডেস্ক

লিওনেল মেসি ও তার স্ত্রী রোকুজ্জে। পুরানো ছবি

চুমু কাণ্ডে ফুটবল বিশ্ব বিভক্ত। অস্ট্রেলিয়ায় নারীদের ফিফা বিশ্বকাপ জিতেছে স্পেন। ওই দলের সদস্য জেনি হেরমোসেকে পুরস্কার প্রদানের স্টেজে ঠোঁটে চুমু দিয়েছেন স্পেন ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট রুবিয়ালেস।

ওই ঘটনার উত্তপ্ত শেষ না হতেই ঘটতে যাচ্ছিল নতুন চুমু কাণ্ড। লিওনেল মেসির স্ত্রী অ্যান্তোনেল্লা রোকুজ্জেকে চুমু দিয়ে ফেলছিলেন তার বার্সেলোনা ও বর্তমান ক্লাব ইন্টার মায়ামির সতীর্থ জর্ডি আলবা।

universel cardiac hospital

মেসির স্ত্রী রোকুজ্জে সতর্ক থাকায় বিব্রতকর ওই পরিস্থিতি থেকে আলবার পরিত্রাণ মিলেছে। রোববার ভোরে ইন্টার মায়ামির সঙ্গে নিউ ইয়র্ক রেড বুলসের ম্যাচের পরের ঘটনা এটি।

এদিন মেসি ও আলবার মেজর লিগ সকারে অভিষেক হয়েছে। মেসি দারুণ এক গোল করেছেন। ২-০ গোলে জয় পেয়েছে মায়ামি। ওই ম্যাচের পর অন্য দিনের মতো সন্তানদের নিয়ে মাঠে ঢুকে পড়েন মেসির স্ত্রী রোকুজ্জে।

এরপর আলবাকে দেখে পশ্চিমা বিশ্বের স্বভাবসুলভ সৌজন্য বিনিময় করতে আলবাকে আলিঙ্গন করতে হাত বাড়িয়ে এগিয়ে যান রোকুজ্জে। আলবাও এগিয়ে আসেন এবং আলিঙ্গনের পূর্বে রোকুজ্জেকে চুমু খাওয়ার জন্য নিজেকে এগিয়ে নেন। কিন্তু রোকুজ্জে সরে আসায় ওই ভুল ভাঙে আলবার।

এরপর আলবা-রোকুজ্জে একে অপরকে আলিঙ্গন করে সেখান থেকে সরে যান। আলবা পরে মেসির সন্তানদের জড়িয়ে আদর করায় মনোযোগ দেন। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আলবা-রোকুজ্জের ওই ভিডিও বেশ ছড়িয়ে পড়েছে।

শেয়ার করুন