এক্স-রে করে পেটে ইয়াবা শনাক্ত

নোয়াখালী প্রতিনিধি

ইয়াবা
ইয়াবা। ফাইল ছবি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে আটক এক নারীর পেট থেকে ১ হাজার ৯০০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার নোয়াখালী জেলা শহর মাইজদীর একটি বেসরকারি হাসপাতালে তার পেটের এক্স-রে করে ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। পরে ওষুধ সেবন করিয়ে মাদকগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই নারী, তার ছেলেসহ তিনজনকে আটক করা হয়েছে।

গ্রেপ্তার তিনজন হলেন কক্সবাজার জেলার রামু উপজেলার খুনিয়া পালুং পশ্চিম পাড়া গ্রামের রহিম উল্যার স্ত্রী সাবেকুন নাহার (৫১), তার ছেলে সৈয়দ হোসেন (২১) এবং কুমিল্লা আদর্শ সদর উপজেলার আশোকতলা এলাকার মো. রকি (২১)।

universel cardiac hospital

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কক্সবাজার থেকে এক নারী ও তার ছেলে মাদক নিয়ে কুমিল্লা হয়ে নোয়াখালী আসবেন। পথে কুমিল্লার এক মাদক ব্যবসায়ী তাদের সঙ্গে যোগ দেবেন। ওই তথ্য পাওয়ার পর গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে ফেনীর লালপোল এলাকায় চেকপোস্ট বসিয়ে একটি বাস থেকে সাবেকুন নাহার ও তার ছেলে সৈয়দ হোসেনকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় অবস্থানকারী অপর মাদক ব্যবসায়ী মো. রকিকে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন